বিনোদন

বিখ্যাত গায়ক কিশোর কুমারের ৯২ তম জন্মদিনে পুত্র অমিত কুমারের কিছু নতুন চমক!

সংগীতশিল্পী, সংগীত পরিচালক, গীতিকার, অভিনেতা, চলচ্চিত্রকারসহ বহুগুণের সম্ভার ছিলেন কিশোর কুমার। সংগীত জগতের একজন স্বনামধন্য নাম হল কিশোর কুমার। ৪ অগস্ট কিংবদন্তি শিল্পী কিশোর কুমারের ৯২ তম জন্মবার্ষিকী। পুত্র অমিত কুমারকে চলচ্চিত্র জগতে আনেন অভিনয়ের সূত্রে ‘দূর গগন কি ছাঁও মে’ ছবিতে।এরপর গানে প্রথমবার নিয়ে আসেন দূর কা রাহী ছবিতে।‘ম্যাঁয় এক পন্ছী মতওয়ালা রে’ এই গান অমিত যখন রেকর্ড করেন তখন তার বয়স মাত্র তেরো বছর। দেখতে দেখতে সময় অনেকটা পার হয়ে গেছে। সেই স্বর্ণযুগও চলে গেছে।

সেই জনপ্রিয় গায়ক কিশোর কুমারের আগামী জন্মদিনে বাবার গানের আনপ্লাগড কভার ভার্সান নিয়ে আসছেন অমিত। মাঝে নিজের পপুলার হিন্দি ছবির কভার ভার্সান সিরিজ করেছেন অমিত স্বয়ং।‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়, রোজ রোজ আখোঁ তলে,মুঝকো ইয়ে জিন্দেগি, ইঁয়াদ আ রহি হ্যায় এর মতো গানের কভার ভার্সান যথেষ্ট সফল হয়। এবার আগস্ট মাসে বাবার জন্মদিনের কথা ভেবে সেই গানগুলির কভার ভার্সন নিয়ে আসার কথা ভেবেছেন কিশোর পুত্র অমিত কুমার। তিনি জানিয়েছেন,” বাবার জন্মদিন উপলক্ষে ৪ অগাস্ট আশির দশকের একটা জনপ্রিয় হিন্দি গানের আনপ্লাগড কভার ভার্সান করেছি। গানটা কি এখনই বলছি না। ওটা সাসপেন্স থাক। অনেকেই বাবার গানের অনুরোধ করেন। তাই এই গানটা করলাম। এছাড়াও এই মাসেই বাবার গান নিয়ে দুটো ম্যাশআপ কভার ভার্সান প্রকাশ পাবে। সবটাই এই বিশেষ মাসের কথা ভেবেই করা।পরে আবার আমি নিজের গানে মনোসংযোগ করব। গানটার প্রোমোতে আমরা বাবারই দেওয়া একটা সাক্ষাত্কারের অংশ ব্যাবহার করেছি। কলকাতার অ্যাড মেকার্সে রেকর্ড করা হয়েছিল। সেখানে গায়ক অমিত কুমারকে নিয়ে বলতে শোনা যায় বাবা কিশোর কুমারকে।”

অমিত কুমার প্রসঙ্গত এর আগেও তার বাবা কিশোর কুমারকে শ্রদ্ধা জানিয়ে নিবেদন করেছেন ‘বাবা মেরে’-শীর্ষক এক বিশেষ মিউজিক ভিডিওতে। কন্যা মুক্তিকাকে সঙ্গে নিয়ে শ্রদ্ধা জানিয়েছিলেন বাবাকে। ইউটিউবে গানটির ভিউয়ারশিপ এক মিলিয়ন পার করেছে অন মেরিট। এবারের জন্মদিনে আগামী গানটি ৪ অগাস্ট অমিত কুমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ থেকে প্রকাশ পেতে চলেছে। এই পাওয়াটা এক অসাধারণ পাওনা হতে চলেছে। আজও গানের মাধ্যমে আমার হয়ে আছেন কিশোর কুমার।

Back to top button