বিনোদন

নেটদুনিয়ায় তাবাসুমের মৃত্যুর ভুয়ো খবর ভাইরাল! শুনে চমকে গেলেন অভিনেত্রী

ভারত জুড়ে চলছে কোরোনার প্রবাহ। আর এই প্রভাবে আক্রান্ত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী তাবাসুম গোভিল। কুড়ি দিন আগে তিনি আক্রান্ত হয়েছিলেন করণাতে। এক সপ্তাহ আগেই তিনি করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন। তিনি বর্তমানে রয়েছেন বাড়িতে ও সুস্থই রয়েছেন।

তবে তিনি সুস্থ থাকলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। সেই পোস্টে লেখা রয়েছে বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রী করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। যদিও এই খবর দেখে এ নেটিজেন দাবি করেছেন যে এটি একটি ভুয়ো খবর অভিনেত্রী তাবাসুম জি এখন ভালোই রয়েছেন ও নিজের বাড়িতেই রয়েছেন। তিনি ওই পোস্টে আরও অনুরোধ করে জানিয়েছেন যে এই ধরণের খবর যেন ছড়িয়ে দেওয়া না হয়। সেই সাথে তিনি আরও জানিয়েছেন যে এই মন্তব্য পোস্ট করার ২ মিনিট আগেই অভিনেত্রীর সাথে আলাপ করেছেন। আর সেই বিষয় নিয়ে তাদের দুজনের মধ্যে বেশ কিছুক্ষন হাসাহাসি হয়।

প্রসঙ্গত, ৭৬ বছর বয়সী এই অভিনেত্রী বর্তমানে ডিজিটাল শো ‘তাবাসুম টকিজ’ চালনা করেন।মার্চ মাসের শেষের দিকে তার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে তবে আপাতত তিনি সুস্থ ও কোবিদ নেগেটিভ আছেন।

বলিউডের জনপ্রিয় এই বর্ষীয়ান অভিনেত্রী ‘দিদার’ সিনেমায় শিশু শিল্পী হিসেবে নার্গিসের অল্প বয়সের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। এছাড়া তিনি ১৯৫২ সালে ‘বাইজু বাওরা’ সিনেমায় মিঞা কুমারীর কম বয়সের চরিত্রে অভিনয় করেছিলেন।

Back to top button