বিনোদন

ব্যর্থতাই সাফল্যের চাবিকাঠি! শুরুতে একের পর এক সুযোগ পেয়ে কাজ হারালেও আজ সফল অভিনেত্রী ‘মিষ্টি বৌদি’ রাজন্যা

রাজন্যা মিত্র বাংলা ধারাবাহিকের জগতে খুবই জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় টিভি সিরিজ গুড্ডিতে অভিনয় করছেন। এই সিরিজে তার চরিত্রের নাম কেয়া ফুল।

প্রসঙ্গত, ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে সময়ের সাথে সাথে, বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী এই সিরিজে উপস্থিত হয়েছেন, যা রাজন্যা অভিনীত চরিত্রটিকে একটি নির্দিষ্ট বয়সের অনুভূতিও দিয়েছে। মূলত নাট্য জগতের এই অভিনেত্রী তার দীর্ঘ অভিনয় জীবনে একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে হাজির হয়েছেন।

রাজন্যা 19 বছর পার করে ফেলেছেন অভিনয় জগতে । ইতিবাচক বা নেতিবাচক, রূপালি পর্দার এই মিষ্টি বৌদির বিভিন্ন শেডের অভিনয় করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

সম্প্রতি টলি টাইম নামের একটি ইউটিউব চ্যানেলের সঙ্গে একান্ত আড্ডায় ছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। গুড্ডির ড্রেসিংরুমের শূন্যতার কথা বলতে গিয়ে, তিনি বিভিন্ন প্রজন্মের অভিনেতা এবং অভিনেত্রীদের সাথে কাজ করতে কীভাবে উপভোগ করেন সে সম্পর্কেও কথা বলেছেন।

এছাড়াও, সাক্ষাত্কারে, রাজন্যা বেশিরভাগই তার ইতিবাচক মনোভাব দেখিয়েছেন। ভালো-মন্দ জীবনের অভিজ্ঞতা নিয়ে আলোচনা করে এই অভিনেত্রী বলেন, অভিনয় জীবনে তিনি ইন্ডাস্ট্রির অনেক গুণী মানুষের সান্নিধ্য পেয়েছেন।

খারাপ অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, অভিনেত্রী প্রাথমিকভাবে বলেছিলেন যে যদিও তার খারাপ অভিজ্ঞতা ছিল না, তার অভিনয় ক্যারিয়ারের শুরুতে তাকে অনেকবার একটি ভূমিকা থেকে বাদ দেওয়া হয়েছিল, এমনকি সে সুরক্ষিত হওয়ার পরেও। যদিও রাজকন্যা আজ তার জন্য অনুতপ্ত নয়। কারণ সে মনে করে সেদিনের সেই ধাক্কার কারণেই সে আজ এই জায়গায় আসতে পেরেছিল।

Back to top button