বিনোদন

উন্মুক্ত পিঠ, বক্ষযুগলের সঙ্গে আটকে রয়েছে স্বল্প পোশাকে, কনের সাজে হট পোশাক পরে ট্রোল সারা

বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ আলী খান একজন অভিনেতা ,মা অমৃতা সিং দুর্দান্ত অভিনেত্রী এমনকি সৎ মা করিনা কাপুর ও ঠাকুমা শর্মিলাও একজন অসাধারণ অভিনেত্রী। সারা আলী খান সেই ধারা বজায় রেখেই কয়েক বছরের মধ্যেই হয়ে উঠেছেন দুর্দান্ত অভিনেত্রী।

সারা আলী খান সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বেশ সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়াতে। তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন বিভিন্ন ছবি ও ভিডিও। কখনো তিনি নাচের ভিডিও আবার কখনো জিম করার ভিডিও শেয়ার করেন তিনি তার অনুরাগীদের জন্য। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ফ্যানেদের মধ্যে। এবারেও যেন তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারা আলী খান । যা দেখে রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। কিন্তু কি এমন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী সারা আলী খান । যা দেখে চোখ সরাতে পারেন না নেটিজেনরা । তাহলে দেখেনিন ছবিটি-

ছবিটিতে দারুন দেখাচ্ছিল বলিউড অভিনেতা সাইফ আলী খানের একমাত্র কন্যা সারা আলী খানকে। যেখানে উন্মুক্ত পিঠের ডিজাইনার পোশাকে কনের সাজে ধরা দিয়েছেন বলিউডের নতুন প্রজন্মের এই অভিনেত্রী। রূপোলি ডিজাইনার ব্যাকলেস ব্রাইডাল পোশাকে সারা আলি খান।ছবিটি দেখে যেন চক্ষুচড়কগাছ হয়ে যায় নেটিজেনদের। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সারা আলী খানের সেই ছবিটি। তবে ছবিটি ভাইরাল হলেও নেটিজেনদের ট্রোলের শিকার হন অভিনেত্রী।

নেটিজেনরা বলেছেন, ‘এই পোশাকে শরীরে কীভাবে আটকে রয়েছে?’, আবার কেউ বলছেন, ‘লেহেঙ্গা থেকে কাপড় নিয়ে ব্লাউজে লাগাতে’। যদিও এই নিয়ে কোনোরকম ভাবে মুখ খোলেননি বলিউড অভিনেত্রী সারা আলী খান।

Back to top button