বিনোদন

উন্মুক্ত স্তন ও নিতম্ব, বিছানার ওপর শুয়ে ‘সেক্সি’ পোজ জনপ্রিয় মডেল এলেনার, ভাইরাল ছবি

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ছবি পোস্ট করেছেন মুম্বাইয়ের জনপ্রিয় মডেল এলেনা। যেখানে পরনের স্বল্প পোশকের মধ্য দিয়ে যেন ফেটে পড়ছে তার আবেদনময়ী রূপ। সেক্সি ইমেজে আবেদনময়ী ভঙ্গিমায় ভাইরাল হয়ে গেলো এই মডেলের ছবি।

এলেনার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, হলুদ রঙের অন্তর্বাস পরে বিছানার শুয়ে রয়েছেন মডেল এলেনা । যেখানে সেই সঙ্গে দেখা যাচ্ছে, তার উন্মুক্ত স্তনের একাংশ ও নিতম্বের অর্ধেক । ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। ছবিটি দেখে যেন রাতের ঘুম উড়ে গিয়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Elena Fernandes (@elenarmf)

 

View this post on Instagram

 

A post shared by Elena Fernandes (@elenarmf)

Back to top button