বিনোদন

উন্মুক্ত শরীরের স্পষ্ট খাঁজ! মালদ্বীপ থেকে ছবি পোস্ট জাহ্নবীর, দেখে ঘাম ঝরছে ফ্যানেদের

এই বছরেই মুক্তি পায় বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর অভিনীত ‘রুহি’ সিনেমা। এ গল্পের মূল কাহিনী ছিল এক অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। দর্শকরা এই সিনেমাটি বেশ পছন্দ করেন। এবং বক্স অফিসে বেশ হিট হয় এই ছবি।

তবে এবার সেই ফাঁকেই মালদ্বীপ উড়ে গেলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। বলিউডের এমন কোনো নায়িকা বাকি নেই যে লকডাউনের পর মালদ্বীপ উড়ে যাননি। সারা আলী খান থেকে শুধু করে শ্রদ্ধা কাপুর, দিশা পাটানি, রাকুল প্রীত সিং আরো অনেকেই উড়ে গিয়েছিলেন মালদ্বীপে। তবে এবার মালদ্বীপে গিয়ে বেশ চুটিয়ে আনন্দ করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।

মালদ্বীপে বেড়াতে গিয়ে সেখান থেকে যে ছবিগুচ্ছ জাহ্নবী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় তাতেই ভাইরাল হয়েছেন অভিনেত্রী। জানা যায়, কিছুদিন আগে জাহ্নবী তার বোন খুশি কাপুরের সাথে নিউ ইয়র্কে উড়ে গিয়েছিলেন। এর সেখান থেকেই সোজা মালদ্বীপ উড়ে গিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। এর সেখান থেকেই একাধিক ছবি পোস্ট করছেন জাহ্নবী কাপুর। কখনো সুইমস্যুট আবার কখনো বা খোলা চুলে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী।

কখনও বন্ধুদের সঙ্গে হৈ হুল্লোড়, পার্টি, দেদার মজা, খুনসুটির ছবিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। তবে এ বার একেবারে নিজেকে ‘দ্বীপের কন্যা’ বলেই ফেললেন জাহ্নবী কারণ ফ্লোরাল স্যুইমস্যুটে তাঁকে যেন সত্যিই ‘দূর দ্বীপবাসিনী’ বলেই মনে হচ্ছিলো। হলুদ সবুজ প্রিন্ট করা পোশাকে জাহ্নবী। সঙ্গে বেণী করা চুল । দেখেই যেন ঘাম ঝরছে ফ্যানেদের। ছবিটি প্রকাশ্যে আসতেই রীতিমতো ভাইরাল। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button