বিনোদন

উন্মুক্ত পিঠ, স্বল্প পোশাকে শরীর থেকে চুইয়ে পড়ছে যৌবন, ‘সুপারহট’ ব্যাকলেসে ‘সেক্সিয়েস্ট’ ইশা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ইশা সাহা। রীতিমতো টালিউড ইন্ডাস্ট্রিতে খুবই কম সময়ে নিজের জায়গাটা একেবারে পাকা করে নিয়েছেন অভিনেত্রী। টালিউড অভিনেত্রী ইশার মিষ্টি হাসিতে কুপোকাত হাজার হাজার ভক্ত। টালিউডের পাশাপাশি ওয়েব সিরিজেও বেশ জনপ্রিয় ইশা সাহা। এমনকি ফোটোশ্যুটেও ক্রমশ ভাইরাল হচ্ছেন অভিনেত্রী ইশা। কারণ, ইশা সাহার ইনস্টাগ্রাম খুললেই চোখে পড়ছে একের পর এক হট ছবি। যা দেখে নজর সরাতে পারছেন না নেটিজেনরা।

সম্প্রতি ইশা সাহার একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে ইশাকে দেখে ভিড় পরে যায় নেটিজেনদের । কিন্তু কি এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী যা দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা? তাহলে ছবিটি দেখেই নেওয়া যাক-

ইশার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, উন্মুক্ত পিঠে হলুদ হল্টার নেট বিকিনিতে সুপারহট ঈশা। পোশাকের পাশ দিয়ে বিকিনির হটকাতেই চোখ আটকে নেটিজেনদের। চোখে সানগ্লাসের ভিতর দিয়ে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন টলিউডের এই বাঙালি অভিনেত্রী। ছবিটি দেখে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। অভিনেত্রীর স্বল্প পোশাকে শরীর থেকে যেন চুইয়ে পড়ছে যৌবন। ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে । ঝড়ের গুটিয়ে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

এর আগে এই অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে উন্মুক্ত ক্লিভেজ। লাল লং গাউনে সুপার হট টলিউডের এই সেক্সি নায়িকা।খোলা চুলে চোখের চাউনিতে নেটিজেনদের রাতের ঘুম উড়িয়েছেন বাঙালি অভিনেত্রী ইশা সাহা। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছিলো মুহূর্তের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

Back to top button