বিনোদন

নুসরাতকে বাদ নতুন নয়িকার প্রেমে পড়লেন নিখিল! বেরিয়ে এলো সেই নায়িকার পরিচয়

নিখিল ও নুসরাত ২০১৯ সালে সুদূর তুরুস্কে গিয়ে রাজকীয় ভাবে যাক জমক পূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু করেছিলেন তাদের দাম্পত্য জীবন। তবে সেই বিয়ের সুখ দীর্ঘস্থায়ী হয়ে ওঠেনি। বিয়ের এক বছর যেতে না যেতেই দুজনের দাম্পত্য জীবনে ধরেছে চিড়। তারা বেশ কয়েকমাস ধরেই আর থাকছেন না এক ছাদের নিচে। ইনস্টাগ্রাম থেকে তারা েকে অপরকে আনফলো করে দেওয়া ছাড়াও দুজনই তাদের বিয়ের যাবতীয় ছবি মুছে ফেলেছেন। আর সেই থেকেই তাদের দুজনের সম্পর্ক নিয়ে এখন গরম পেজ থ্রির পাতা।

নিখিল জৈন লাইম লাইটে আসেন নুসরাত কে বিয়ে করার পর তবে তার আরও একটি পরিচয় হলো তিনি একজন প্রতিষ্ঠিত কাপড় ব্যবসায়ী। নিখিলের কাপড়ের সংস্থার অন্যতম ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে কাজ করছিলেন নুসরাত কিন্তু এখন তার সেই সম্পর্ক নেই তাই নিখিল এখন খুঁজে বেড়াচ্ছেন নতুন মুখ।

নিখিল -নুসরাতের সম্পর্কের ভাঙ্গনের মাঝেই নুসরাতের সাথে নাম জড়িয়েছে টলিউড অভিনেতা যশ দাসগুপ্তের সাথে। নুসরাত ও যশ তাদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে তারা দুজন শুধু বন্ধুই নন রয়েছেন এক বিশেষ সম্পর্কে। আর সব পরিস্থিতি মিলিয়ে দেখলে বোঝা যাবে যে তাদের সম্পর্ক ধীরে ধীরে এগোচ্ছে বিচ্ছেদের দিকে।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

নুসরাত বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও জানিয়ে দিয়েছেন “যেদিন বিবাহবিচ্ছেদ হবে সেদিন আমি ঠিক জানিয়ে দেবো এখনও সে সময় আসেনি”।তাই ভাঙতে চলা সম্পর্কের মাঝে নুসরাত যে আর নিখিলের কাপড় বিপিনি সংস্থার আর মুখ হবেন না সেটাই স্বাভাবিক ব্যাপার।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)


দীর্ঘ দিন ধরেই একা একা সময় কাটাচ্ছেন নিখিল জৈন। এমনকি ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবসের দিনেও নিখিলকে দেখা যায় একা মুখে সিগারেট নিয়ে ছবি দিতে। তবে এবার মনে হয় দুঃখের দিন ঘুচলো নিখিলের কারণ তার জীবনে লক্ষ্য করা গেছে অন্য এক নায়িকার ছায়া। আর তিনি হলেন ত্রিধা চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় নজর রাখলে দেখা যাচ্ছে যখনি ত্রিধা কোনও নতুন ছবি আপলোড করছেন তখনি সেই ছবিতে সাথে সাথে লাইক দিচ্ছেন নিখিল। আর এই রিএক্ট তিনি করছেন বেশকিছুদিন ধরেই নিয়মিত ভাবে। আর এর থেকে অন্দর মহলের গুঞ্জন তবে কি নিখিল এবার ত্রিধা চৌধুরীর প্রেমে পড়লেন।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

Back to top button