বিনোদন

ঠিক যে কারণে এখনো বাক্সবন্দী হয়ে আটকে রয়েছে দেব-শুভশ্রীর বহু প্রতীক্ষিত ছবি ‘ধুমকেতু’র মুক্তি! উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

টলিউডের একটি জনপ্রিয় জুটি দেব-শুভশ্রী’র জুটি। ২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ ছবির হাত ধরে টলিউড পেয়েছিল এক নতুন জুটিকে তাঁরা হলেন দেব -শুভশ্রী। এই ছবির পর থেকেই তাদের একসাথে পথ চলা শুরু। এই চ্যালেঞ্জ ছবিটিই বক্স অফিসে বেশ হিট হয়। এরপর থেকে একসাথে জুটি টলিউডে বহু ব্লকবাস্টার সিনেমা করেছেন তারা। যাদের মধ্যে উল্লেখযোগ্য, ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’।তাদের মধ্যে খুব ভালো সম্পর্ক ছিল। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। সেই সঙ্গেই বাক্সবন্দী হয়ে পড়ে আছে তাঁদের কামব‍্যাক ফিল্ম ‘ধুমকেতু’।

২০১৬ সালে তৈরি হওয়া দেব শুভশ্রীর শেষ ছবি ‘ধূমকেতু’ এখনও বাক্সবন্দী হয়ে পরে আছে। কেন মুক্তি পেলনা এই সিনেমা প্রশ্ন টেলিমহল থেকে দর্শকমহলে।এই সিনেমাটি রিলিজ না হওয়া নিয়ে দর্শকদের মনে কৌতূহল তৈরি হয়। ছবিটি তৈরী করেছিলেন কৌশিক গাঙ্গুলী। প্রযোজক রাণা সরকার গত বছর 25 শে ডিসেম্বর দেব-এর জন্মদিনে একটি টুইট করে ফিল্মটি রিলিজের জন্য দেব ও এসভিএফ-এর কর্ণধার মহেন্দ্র সোনি-র সঙ্গে আলোচনা করে শেষ চেষ্টা করতে চেয়েছিলেন। কিন্তু দেব তার উত্তর দেননি তা সত্ত্বেও মহেন্দ্র সোনি আগ্রহ দেখিয়েছিলেন।কিন্তু তাদের মধ্যে শেষে আলোচনা কি হয়েছিল তা জানা যায়নি।

কোনো সিনেমা তৈরি হওয়ার পর তা মুক্তির অপেক্ষায় থাকেন অভিনেতা ও অভিনেত্রী। ‘ধুমকেতু’ মুক্তি না পাওয়ার কারণ হিসাবে প্রথমে জানা গিয়েছিল টাকা-পয়সা সংক্রান্ত বিবাদ। পরে ‘ধূমকেতু’ নিয়ে রানা সরকার ও দেবের মধ্যে বিবাদ এমন পর্যায়ে পৌঁছেছিল যার জন্য শেষ অবধি দেব ফিল্মে নিজের ডাবিং করেননি। দেব ছিলেন এই ফিল্মের সহ-প্রযোজক। যার ফলে আটকে যায় ‘ধুমকেতু’-র শুভমুক্তি।

‘ধূমকেতু’ ছবি মুক্তি না পাওয়ার কারণে প্রায় মুষড়ে পড়েছিলেন কৌশিক গাঙ্গুলী। তার কারণ হল এই ছবির দেবের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেছিলেন তিনি। প্রস্থেটিক মেকআপের সাহায্যে দেবকে আশি বছরের বৃদ্ধের লুক দেওয়া হয়েছিল। পাশাপাশি কাহিনিটিতেও ছিল চমক। তবে সম্প্রতি চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রাণা সরকারের একটি টুইট ‘ধুমকেতু’-র মুক্তি সম্পর্কে আশার সঞ্চার করেছে। প্রযোজক রানা জানিয়েছেন তার সাথে দেব ও মহেন্দ্র সোনির কথা হয়েছে। জগন্নাথদেবকে স্মরণ করে রাণা জানিয়েছেন, সবকিছু ইতিবাচক দিকে এগোচ্ছে। এখন শুধু সময়ের অপেক্ষা যে টলিউডের সেই বহু প্রতীক্ষিত ছবি ‘ধূমকেতু’ কবে মুক্তি পাবে।

Back to top button