বিনোদন

হৃদরোগে আক্রান্ত সৌরভ, সুস্থতা কামনা করে ‘প্রাক্তন প্রেমিকা’ করলেন টুইট

কিছুদিন আগেই হঠাৎ করে হৃদ রোগে আক্রান্ত হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তার অসুস্থতার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে কামনা করা হয়েছে তার সুস্থতার। আর সেই তালিকা থেকে বাদ যাননি দক্ষিণী সিনেমার জনপ্রিয়িও অভিনেত্রী নাগমা। তার সাথে সৌরভের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে উত্তাল হয়ে উঠেছিল ক্রিকেট ও বিনোদন জগৎ। এমনকি শোনা যায় যে সৌরভ যখন মাঠে ব্যাট করতেন তখন প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা তাকে ‘নাগমা’ বলে স্লেজিংও করতেন!

হঠাৎ করেই সৌরভ গাঙ্গুলী অসুস্থ হয়ে ভর্তি হয়ে যান হাসপাতালে। আর সেই খবর ছড়িয়ে পড়তেই নাগমা টুইটারে লেখেন “আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। অনেক প্রার্থনা রইল। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।”

প্রসঙ্গত, ২০০০ সালে দক্ষিণী অভিনেত্রী নাগমার সাথে ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আসে। আর এর তিন বছর আগেই ১৯৯৭ সালে ডোন গাঙ্গুলি কে সৌরভ গাঙ্গুলি পালিয়ে বিয়ে করেছিলেন। এমন মুহূর্তে সৌরভ ও নাগমার প্রেমের গুঞ্জন শোনা গেলেও নাগমা বা ক্যারিয়ারের তুঙ্গে থাকা সৌরভ কেউই প্রকাশ্যে কিছু বলেনি। আর সেই কারণেই তাদের সম্পর্কের রহস্য আরও বেশি করে দানা বাঁধতে শুরু করে।

তবে শেষ পর্যন্ত গত বছরেই নাগমা নীরবতা ভাঙেন এই সম্পর্কের বিষয়ে। এক সাক্ষাৎকারে একটু ঘুরিয়ে ফিরিয়ে নাগমা বলেছিলেন “সব কিছুর ঊর্ধ্বে দুজনের ক্যারিয়ারের ক্ষতি হওয়ার অনেক সম্ভাবনা ছিল। তাই দুজনেরই কিছু ব্যাপার থেকে সরে আসার প্রয়োজন হয়ে দাঁড়িয়েছিল।”

Back to top button