বিনোদন

ষ্টার জলসায় মুক্তি পাচ্ছে নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’, শনের বিপরীতে রয়েছেন সৃজলা! কে এই সৃজলা?

প্রত্যেকের প্রিয় ধারাবাহিক চ্যানেল ষ্টার জলসা। রোজ সন্ধে নামলেই সকলে বসে পরে টিভির সামনে সিরিয়াল দেখার জন্য। খুব শীঘ্রই জী বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’। ধাবারাহিকের প্রযোজনায় রয়েছেন অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা। এটি একটি রোমেচাকর প্রেমের কাহিনী। এই ধারাবাহিকে দুটি নতুন মুখ দেখা যাবে এক জন অবশ্য প্রথমেই ধারাবাহিকের উজান, এবার সে আসছে নতুন চরিত্রে। হ্যাঁ, শন এ বার ‘ঋষিরাজ’,‘মন ফাগুন’-এ থাকছেন লিড চরিত্রে।

এই ধারাবাহিকে নতুন আগত সনের বিপরীতে থাকছে সৃজলা। সে একজন মডেল এবং ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের রিয়েল লাইফ পার্টনার। এই শনিবার থেকেই মুক্তি পেতে চলেছে এই ধারাবাহিকের প্রমো।এই গল্পে শনের নাম ঋষিরাজ এবং সৃজলার নাম পিহু।

এর আগে ষ্টার জলসায় রোহানকে দুটি ধারাবাহিকে দেখা গেছে। এবারে তিনি জি বাংলায় কাজ করছেন ঠিকই কিন্তু তার রিয়েল লাইফ পার্টনার নামছেন স্টারের হাত ধরেই। এদিন রোহান তার প্রেমিকার জন্য শুভেচ্ছাবার্তা পাঠিয়ে একটি ছবি পোস্ট করেছেন।

কেমন হবে নতুন ধারাবাহিক? তার জন্য চোখ রাখতে হবে ষ্টার জলসায় । অভিনেতা শোন ব্যানার্জীর প্রথম ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’। এই ধারাবাহিকের মাধ্যমেই তার অভিনয় জগতের পথ চলা চালু। এরপর ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে দেখা যায়। এই ধারাবাহিকের পর অভিনেতাকে দেখা যায় ‘অন্তর্দৃষ্টি’ ছবিতে। তার বিপরীতে থাকা নতুন ধারাবাহিকের সৃজলা একজন মডেল। নতুন ভাবে প্রেমের রং লাগাতে আসছে এই ধারাবাহিক।

Back to top button