বিনোদনভাইরাল ভিডিও

একদম হুবহু শ্রীদেবীর স্টাইলে ‘হাওয়া হাওয়াই’ গানে তুমুল নাচ করলেন সকলের প্রিয় ‘মিঠাই’!

বাংলা টেলিভিশনের একটি অতি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ এই ধারাবাহিকে ‘মিঠাই’ চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু ও সিড এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে উঠে এসেছে মিঠাই। এই ধারাবাহিকের প্রত্যেকের নিপুন অভিনয়ের কারণে বর্তমানে টিআরপির শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। কয়েক মাসের মধ্যেই বেঙ্গল টপার মিঠাই।

কিন্তু এই মুহূর্তে অভিনেত্রী হয়ে উঠেছেন বলিউড অভিনেত্রী শ্রীদেবীর ফ্যান। ফলে তিনি শেয়ার করলেন ‘হাওয়া হাওয়াই’ ইন্সটাগ্রাম রিল। অভিনেত্রী শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে ‘মিঠাই’-এর এডিটিং রুমে। সেখানে ‘মিঠাই’-এর সেই এপিসোডটি এডিট করা হচ্ছে যাতে সৌমিতৃষাকে দেখা যাবে শ্রীদেবীর সাজে। অভিনেত্রী এই রিল তীর জন্য ‘হওয়া হওয়াই’ গানটি ব্যবহার করেছেন। শ্রীদেবী অভিনীত আইকনিক ‘হাওয়া হাওয়াই’-এর সাথে সৌমিতৃষার নাচ নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে। ভিডিওটি শেয়ার করে তার সাথে ক্যাপশন জুড়ে দিয়ে লিখেছেন, সবাই কি রেডি ‘হাওয়া হাওয়াই’ পারফরম্যান্সের জন্য!

আসলে মিশন হল শ্রীতমা ও রাতুলের বিয়ে বাঁচানো। সবাই সিদ্ধার্থর নির্দেশ মেনে চললেও মিঠাই নিজের মতোই সেজেছে। সবাই সিদ্ধার্থর নির্দেশ মেনে চললেও মিঠাই নিজের মনের কথা শোনে। মিঠাই-এর এন্ট্রির সঙ্গেই ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে শ্রীদেবীর আইকনিক সঙ ‘হাওয়া হাওয়াই’।আর এইবার প্রথম মিঠাইয়ের সাজ দেখে সিদ্ধার্থের চক্ষু ছানাবড়া হয়ে যায়।

এই ধারাবাহিক একঘেয়ে না হয়ে রোজ কিছুনা কিছু চমক নিয়ে হাজির হচ্ছে দর্শকদের কাছে।এদিকে আগস্ট মাসেই শ্রীদেবীর জন্মদিন। সেই কথা মাথায় রেখেই এই পদক্ষেপ গ্রহণ করেছেন কর্মকর্তারা যে মিঠাই শ্রীদেবীর মত সাজবে। তবে বলা যায় এই ধারাবাহিকের ভবিষ্যৎ দর্শনের জন্য চিত্রনাট্যকার থেকে সকলের বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যায়।পাশাপাশি প্রত্যেকেই মিঠাই আর সিড এর রসায়ন দেখার জন্য অপেক্ষা করে থাকে ধারাবাহিক ‘মিঠাই’-এর দিকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button