বিনোদন

পরনে শাড়ি হাতে বই, বাগদেবী রূপে হাজির হলেন সকলের প্রিয় খুদে অভিনেত্রী ‘ভুতু’

বাচ্চাকে কে না ভালোবাসে। ছোট বাচ্চা সকলেই পছন্দ। আবার সেই বাচ্চ্চা যদি আবার ম্যাজিক দেখতে পারে তো আর কোনো কোথায় নেই। ভুতকে সকলেই ভয় করে। কিন্তু বাচ্চা ভুত? এখানে কথা জী বাংলার অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ‘ভুতু’র ভুতুকে নিয়ে। ভুতু অর্থাৎ আর্শিয়া মুখ্যার্জী। বাংলা ধারাবাহিক জগতে ভুতু সদেরিয়ালের মাধ্যমে আর্শিয়া আত্মপ্রকাশ করেন। ভুতু সকল দর্শকদের মন কেড়ে নেয়, সকলেই তাকে খুব ভালোও বাসতো। সিরিয়ালের কাহিনী ছিল একটি বাচ্চা ভুতকে নিয়ে। গল্পে ভুতু সিঁড়ি থেকে পরে মারা যায় কিন্তু তাঁর আত্মা সেই বাড়িতেই রয়ে যায়। সে তাঁর বাবা মায়ের আদরের জন্য মরিয়া হয়ে ওঠে। এরপ থেকেই শুরু হয় মূল গল্প।

সোম থেকে শনি রাত ৯ তাই সকলেই কাজ কর্ম সেরে টিভির সামনে বসে পড়তো বাচ্চা ভুতের কারসাজি দেখতে। দরসহকদের চোখের মনি হয়ে উঠেছিল আর্শিয়া। তাঁর দুস্টুমি সকলকে অভিভূত করতো। তাঁর কারসাজিতে হাতের কাছেই চলে আসতো নানারকম চকোলেট,রাবড়ি,মিষ্টি,মোয়া আরও অনেক কিছু। ভুতুর যেত দেখে অনেকেই সেই কষ্টে আবার কেঁদেও ফেলতো। ভুতু সিরিয়াল শেষ কিন্তু তাঁর অভিনয়ের কথা প্রত্যেকের মনে রয়ে গেছে। বাংলায় ভুতু সিরিয়াল জনপ্রিয় হওয়ার পরে হিন্দিতেও তৈরি হয়েছিল ভুতু। সেখানেও জনপ্রিয় হয়ে ওঠে আর্শিয়া।

আর্শিয়া এখন পড়াশোনাতে মন দিয়েছেন। হিন্দিতে ভুতু ঢাকাকরাবাহিক শেষ হওয়ার পরে মুম্বাই থেকে সে কলকাতায় ফিরে আসে। এরপরে সুপারস্টার ডেভের জনপ্রিয় সিনেমা ‘ককপিট’-এ অভিনয় করেন। তারপরে ‘রানু পেল লটারি’ ধারাবাহিকে তাকে অভিনয় করতে ক্সদেখা যায়। দেখতে দেখতে সেই ছোট্ট আর্শিয়া ১১ বছরে পা দিলো। করোনা আবহের জন্য বাড়িতেই জন্মদিন পালন করলো মা বাবার সাথে। সেই জন্মদিনের ছবি অভিনেত্রী নিজে ইনস্টাগ্রামের হ্যান্ডেলে পোস্ট করেন। তাঁর জন্মদিনের পোস্ট দেখে সমস্ত দর্শক তাকে প্রচুর শুভেচ্ছাবার্তা, আশীর্বাদ জানায়।

ছোট্ট রাশিয়ার অ০ভিনয় দেখার জন্য সকলেই অপেক্ষা করে আছেন। কবে আবার সেই রাশিয়ার অভিনয় দেখতে পারবেন দর্শকেরা। খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী আর্শিয়া। সম্প্রতি ওম ও মিমির বিয়েতে হাজির হয়েছিলেন এই খুদে অভিনেত্রী সেখানে ওম-মিমির সাথে ছবি তুলে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন। সামনেই ছিল সরস্বতী পুজো তাই সরস্বতী পুজোতে বাসন্তী আর সবুজ রঙের শাড়ি তাঁর সাথে ম্যাচিং করে গোলাপি ব্লাউসে হাজির হন খুদে শিল্পী ভুতু। তাঁর হাতের থালাতে হলুদ আর গাঁদা অন্য হাতে বই। ছবি পোস্ট করতে অবনহীনেত্রী ক্যাপশনে লিখেছেন,”সরস্বতী পুজো ২০২১।” সকলেরই প্রিয় ভুতু তাই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Back to top button