বিনোদন

কাউকে না জানিয়ে গোপনে নোবেলকে বিয়ে করলেন সকলের প্রিয় জবা, ছবি ভাইরাল হতেই তুমুল শোরগোল বেঁধে গেল

সোশ্যাল মিডিয়ায় অনেক সময় কতকিছুই না ভাইরাল হয়। বর্তমান যুগে হাতের মাঝে একটা মোবাইল থাকলে দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি এবার ভাইরাল হল ‘কে আপন কে পর’ সিরিয়ালের নায়িকা জবা সঙ্গে সারেগামাপা খ্যাত নোবেলের ছবি। শুধুমাত্র ছবি বললে ভুল বলা হবে বৈকি।যেখানে নোবেল ও পল্লবীকে একটিই ফুলের মালা গলায় পড়ে থাকতে দেখা যাচ্ছে।

জবা আর নোবেলের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই প্রত্যেকের মন্দ অনেক প্রশ্ন আসছে যে তবে কি গোপনে নোবেলকে বিয়ে করে নিলেন জবা?কিন্তু এটি কিভাবে সম্ভব? সত্যিই কি তাঁরা এখন বিবাহিত দম্পতি? প্রত্যেকের মনেই এরকম সন্দেহজনক প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে।

ব্যাপারটা কি? আসলে ঘটনাটি হল বর্তমান যুগের সমস্ত কিছুই আপডেট। মানুষ উন্নত প্রযুক্তিকে কাজে লাগিয়ে অনেক কিছুই বানিয়ে ফেলে। একটা ছবিকে বিভিন্ন রকম রূপ দেওয়া যায়। আর তারমধ্যেই একটি হল একজনের মুখের জায়গায় অন্যজনের মুখ বসানো।

গতবছর নোবেলের পোস্ট করা একটি ছবি। যেই ছবিটিতে তাঁর বোনের সাথে একটি ফুলের মালাকেই গলায় দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছিল। আর এখন সেই ছবিতেই জবা ওরফে পল্লবী শর্মার মুখ বসিয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন ওই নেটাগরিক। এবার ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,’ কাউকে না জানিয়ে জবা বৌদি বিয়েটা করেই ফেলল’। ছবিটিতে নেট জনতাকে মধ্যে কেউ কমেন্ট করেন,”আহারে শেষ পর্যন্ত মানসিক রুগী সামলানোর দায়িত্ব নিয়েছেন আমাদের প্রিয় জবা বৌদি”। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তাদের এই ছবিটি।

Back to top button