বিনোদন

হিন্দি গানে পটকার সঙ্গে দুর্দান্ত নাচলেন সকলের প্রিয় গুনগুন, তুমুল ভাইরাল ভিডিও

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ এই ধারাবাহিকে গুনগুন বেশ একজন মজাদার ক্যারেক্টার। তার দুস্টুমি খুনসুটি রাগ সকলের বেশ ভালো লাগে। কিন্তু যতই রাজি হোক না কেন ভেতরটা কিন্তু খুব নরম । এবারে গুনগুন-এর পরিবার গরমের মধ্যেও নাম লিখিয়েছে ক্রীড়া প্রতিযোগিতায় । পটকা হাফ পামট শার্ট পরে হাজির, পাশাপাশি গুনগুনও একডোম খেলার মুডে হাজির। গুনাগুনের পরনে সাদা-কালো ট্র্যাক প্যান্ট আর গলায় বেশি।

বেশ মজাদার পরিবার, খড়কুটো পরিবার। কিন্তু খেলার আগেই খুড়শ্বশুর আর বৌমার নাচ শুরু হয়ে গেল। কুচ কুচ হত্যা হয় গানে পটকা আর গুনগুন নাচ করছে। নাচতে নাচতে টেবিলের উপর রাখা ছোট ট্রফিটাকেই তুলে মাইকের মত ব্যাবহার করছেন পটকা। এইদিকে বৌমা গুনগুন তাকে সামলাতেই ব্যাস্ত।

প্রথম থেকেই গুনগুন আর পটকার সম্পর্ক ভালো। তাদের যুগলবন্দী দর্শকদেরকে বেশ অনন্দ দেয়। ইতিমধ্যেই তাদের নাচ দর্শকদের বেশ নজর কেড়েছে । গুনগুন এমনিতেই বাড়ির অন্যান্য সদস্যদের ভিডিও বানান। এদিন পট্কাতে ক্যামেরার সামনে নিয়েও এসেছে। গুনগুন নিজেও বেশ খুশি পটকার ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়ে। ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”রবিবার জমজমাট আমার সবচেয়ে প্রিয় পটকার সঙ্গে “। বহু দর্শক তাদের এই ভিডিও পছন্দ করেছেন।

রিল লাইফে গুনগুন সৌজন্যের স্ত্রী। কিন্তু রিয়েল লাইফেও গুনগুন অর্থাৎ তৃনা সাহা বিবাহিত। রিয়েল লাইফে তার স্বামী নীল ভট্ট্যাচার্য। এই জুটি টেলিভিশনের বর্তমান হিট জুটি। স্বামী নীলের সঙ্গেও নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তৃনা।

Back to top button