বিনোদন

প্রেমিকার জন্মদিনে অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর কিছু ছবি শেয়ার করলেন সকলের প্রিয় গঙ্গারাম

ধারাবাহিকের গঙ্গারাম ইতিমধ্যেই সকলের প্রিয় হয়ে উঠেছেন। গঙ্গারাম ওরফে অভিষেক বসুকে আমরা এর আগেও জী বাংলায় ‘নেতাজি’ ধারাবাহিকে নেতাজির ভূমিকায় অভিনয় করতে দেখেছি। অভিষেকের এই সাবলীল অভিনয় দেখে অনেকেই প্রশংসা করেছিলেন। অনেকে তো বলেই উঠেছিলেন এক্কেবারে জলজ্যান্ত নেতাজী এসে উপস্থিত হয়েছেন টিভির পর্দায়। অভিষেককে খুব শীঘ্রই রিচালক শুভ্রজিৎ মিত্রের আগামী ছবি ‘মায়ামৃগয়াতে’ সুভাষ চন্দ্র বোসের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

অভিনেতা যে সুভাষের চরিত্রে অভিনয় করেছেন তা মোটেই সহজ ছিল না তার কাছে। তবে করতে তো হবেই কারণ টলিউডে মুভিতেও তো অভিনয় করতে হবে। মিঠুনকে অনুসরণ করা শুরু করেন অভিষেক। ‘অগ্নিপথ’, ‘তাহাদের কথা’, ‘চন্ডাল’, ‘মৃগয়া’, ‘জল্লাদ’- একের পর এক মিঠুনের আইকনিক ছবি দেখে বড় হয়ে ওঠা অভিনেতার। তাঁর স্ট্রাগল, জার্নির কথা জানতে শুরু করেন অভিষেক।

পর্দার ‘নেতজী’ ও বর্তমানের ‘গঙ্গারাম’ তার জীবনের অন্যতম একজন সঙ্গী হলেন তার স্ত্রী ‘শ্রীতমা’ দিয়া মুখার্জী। গত ১৭ ই মে ছিল দিয়ার জন্মদিন। কিন্তু লকডাউনে বাড়ির বাইরে বেরিয়ে পার্টি করতে না পারলেও দিয়ার সঙ্গে নিজের একটি সুন্দর ছবি শেয়ার করে দিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিষেক লিখেছেন, দিয়ার জন্মদিন যেন দিয়ার হাসির মতোই উজ্জ্বল হয়।ক‍্যাপশনের সঙ্গে কেক ও বেলুনের ইমোজি জুড়ে দিয়েছেন অভিষেক।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

অভিষেকের স্ত্রী দিয়ার প্রথম আলাপ হয়েছিল ‘সীমারেখা’ ধারাবাহিকের মাধ্যমে। ধীরে ধীরে তাদের বন্ধুত্ব হয় ও সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। ‘নেতাজী’ ধারাবাহিকেও একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাদের সম্পর্কের রসায়ন দেখা যেত। ২০১২ সালে ‘সতী’ সিরিয়ালের মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন দিয়া।এই মুহূর্তে তিনি ‘মিঠাই’-এ ‘শ্রীতমা’-র চরিত্রে অভিনয় করছেন। আর ষ্টার জলসায় অভিষেক ‘গঙ্গারাম’ ধারাবাহিক নিয়ে বেশ ব্যাস্ত রয়েছেন।

Back to top button