বিনোদন

‘করুণাময়ী রানী রাসমণি’-র সেটে কেক কেটে জন্মদিন পালন করলেন সকলের প্রিয় গদাধর

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে দেখানো হয়েছে রানীমার অন্তিম যাত্রার পর্ব। দর্শকদের মন খারাপের মাঝেই এদিকে আবার এই ধারাবাহিকে আগমন হচ্ছে মা সরদার। মা সরদার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সন্দীপ্তা। বর্তমান কাহিনীর মূল কেন্দ্র হলেন গদাধর।

আজ ছিল গদাধর অর্থাৎ অভিনেতা সৌরভ সাহার জন্মদিন তার এই জন্মদিনকে সার্থক করতে ‘করুণাময়ী রানী রাসমণি’ টিমের তরফে অভিনেতাকে দেওয়া হল সারপ্রাইস। সৌরভ যখন মেকআপ রুমে গদাধরের মেকআপ নিচ্ছিলেন, তখন সেটে তাঁর অজান্তেই জন্মদিন পালনের ব্যবস্থা করছিলেন সবাই।এদিন আনা হয়েছিল তিনটে বড় কেক ও ফুলের তোড়া। সৌরভ গদাধরের পোশাকে ধুতি পরে সেটে ঢুকতেই স্পিকারে বাজানো হল ‘আজ তেরা হ্যাপি বার্থডে’ গান।এদিন তিনি সকলের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেয়ে সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

এইভাবে তার জন্মদিন পালন করে তিনি আপ্লুত। সকলকে ধন্যবাদ জানানোর পাশাপাশি সৌরভ লিখেছেন, জি বাংলা ও ‘করুণাময়ী রানী রাসমণি’ টিমের এই আয়োজনে তিনি ধন্য।এছাড়াও নিজের জন্মদিনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন তিনি তাঁর পরিবার ও বন্ধুবান্ধবদের কাছে কৃতজ্ঞ কারণ তাঁরা তাঁকে হৃদয়ে স্থান দিয়েছেন। সৌরভ সকলের সুস্থতা কামনা করেছেন। এছাড়াও পারিবারিক ভাবে জন্মদিন পালনের ছবিও দিয়েছেন তিনি।

স্বমহিমায় আরও নতুন এক গুচ্ছ চমক নিয়ে ফিরছে, ‘করুণাময়ী রানী রাসমণি- উত্তরপর্ব’। যার জন্য অপেক্ষা করছেন দর্শকরা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘করুণাময়ী রানি রাসমণি: উত্তর পর্ব’ এর বিভিন্ন ঝলক। রানীমার প্রতিষ্ঠা করা মায়ের মন্দির নিজের বুক দিয়ে আগলে রেখেছেন গদাধর।এই মুহূর্তে ‘করুণাময়ী রানী রাসমণি’-র উত্তর পর্বে দেখানো হচ্ছে গদাধর কিভাবে নিজের ভিতরের আধ্যাত্মিক শক্তির কথা বুঝতে পারছেন। রামকৃষ্ণ-সারদামণির ‘বহু প্রতীক্ষিত মিলন’-এর দিকে চেয়ে রয়েছে দর্শকরা। তাই, এবার মা সরদার আগমন ও গদাই ঠাকুরের রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প।

Back to top button