বিনোদন

শাড়ি পরে মিষ্টি লুকের ছবি শেয়ার করলেন সকলের প্রিয় ১১ বছরের ছোট্ট ‘ভুতু’

জী বাংলা ধারাবাহিকের একজন জনপ্রিয় শশুশিল্পী ‘ভুতু’ ওরফে আর্শিয়া মুখার্জি। তার অভিনয় সকল দর্শককে মুগ্ধ করেছিল। সকলে তাকে ভালোবাসতো। জী বাংলায় ‘ভুতু সিরিয়ালের জনপ্রিয়তাও ছিল প্রচুর। গল্পটিতে ছোট্ট ভুতু খেলতে খেলতে সিঁড়ি থেকে পরে গিয়ে মারা যায় কিন্তু তার আত্মা বাড়িতেই থেকে যায়।। ছোট্ট ভুতু মা বাবার আদর পাওয়ার জন্য একদম মরিয়া হয়ে ওঠে। খুব অল্প সময়ের মধ্যে গল্পটি সেরা হয়ে ওঠে।

জী বাংলায় রোজ ভুতুকে দেখার জন্য রাট ৯ টায় সকলেই কাজকর্ম সেরে টিভির সামনে বসে পড়তো। ‘ভুতু’ ধারাবাহিক অনেক আগেই শেষ কিন্তু তার অভভিনয় কখনোই ভোলার নয়। সকলের মনের মনিকোঠায় রয়ে গেছে ভুতু। ‘ভুতু’ সেরিয়ালে বাচ্চা ভুতের কারসাজিতে হাতের মুঠোতে চলে আস্ত সবকিছুই, সে যা চাইতো সবকিছুই নিয়ে আসতে পারতো। তার দুস্টুমিও দেখার জন্য অনেকে অপেক্ষা করে থাকতো, আবার কখনো তার দুঃখে অনেকে কেঁদে ফেলতো। জনপ্রিয়তা এতটাই বেড়ে যায় যে সে হিন্দি ভাষাতেও ভুতু সিরিয়ালে আর্শিয়া মুখার্জি অভিনয় করেন।

ছোট্ট ভুতু ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দাতেও কাজ করেন। হিন্দি ধারাবাহিক শেষ হওয়ার পর জনপ্রিয় ফিল্ম ‘ককপিট’ ও সিরিয়াল ‘রাণু পেল লটারি’-তে অভিনয় অভিনয় করতে দেখা যায় আর্শিয়াকে। সম্প্রতি তার জন্মদিনের কিছু ছবি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেন আর্শিয়া।বয়স ১০ পেরিয়ে ১১ তে পদার্পন করলো ভুতু। তার জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন নেটিজেনরা। এখন আর্শিয়া অভিনয় ছেড়ে পড়াশুনায় মন দিয়েছেন।

ছোট্ট ভুতের অভিনয়ে মুগ্ধ সকলে। সবাই অপেক্ষা করে আছে তার পরবর্তী অভিনয় দেখার জন্য। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই টেলিভশন পর্দায় কামব্যাক করতে চলেছেন ভুতু। কিছুদিন আগে ভুতুর মা ওরফে মিমির বিয়েতে হাজির হয়েছিলেন।সামনে সরস্বতী পুজো আর পুজোর আগে শাড়ি পড়ে ছবি তুললেন ছোট্ট ভুতু। গোলাপি শাড়ি সাথে মানানসই হাল্কা গয়না, চুল বিনুনি করে বাঁধা আর কপালে ছোট্ট টিপ। আর ভুতুর এই সাজে সকলে ছোট্ট ভুতুকে অনেক ভালোবাসা জানায়। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন-‘আমি ভালোবাসি শাড়ি পড়তে’।

Back to top button