বিনোদন

“প্রত্যেক মেয়ের কাছে তার বাবা খুব স্পেশ্যাল” বাবা সন্তু মুখার্জীর উদ্যেশ্যে চিঠি লিখলেন স্বস্তিকা

বাবা মা ছাড়া জীবন অচল তাই না। আর বাবা মায়ের কাছে ছেলে মেয়ে হয় সবথেকে অদূরে। বাবা মা যেন প্রত্যেকটি সন্তানের মাথার উপর ছাত হয়ে থাকে। একটা মেয়ের কাছে তার বাবা খুব স্পেশাল একজন মানুষ। একজন বাবাও মেয়েকে রানীর মত রাখতে চায়। বাবা মেয়ের সম্পর্কটা কি অদ্ভুত তাই না। সমস্ত আবদার বাবার কাছে। মেয়েদের কাছে বাবা হল প্রথম হিরো। কিন্তু সেই হিরি যখন জীবন থেকে হারিয়ে যায় তখন বোঝা যায় যে কি নেই জীবনে।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। তিনি তার বাবা সন্তু মুখোপাধ্যায়কে হারিয়ে এখন দিশেহারা। অভিনেত্রী স্বস্তিকা বাবার জন্য চিঠি লিখেছেন,”আরো ভালো চাই” ইটা দিয়েই শুরু পত্র লেখা। এভাবে বাবার হারিয়ে যাওয়া তাকে আবেগাপ্লুত করে তোলে। তার চিঠিতে রয়েছে কাতর অভিমান, কষ্ট, লড়াই, সম্মান সবকিছু নিয়েই বাবাকে খোলা চিঠি লেখেন অভিনেত্রী। বাবার সমস্ত কথা স্মরণ করে তার এক বছরের মৃত্যু বার্ষিকীতে উজাড় করে লিখলেন মনের কথা।

সন্তু মুখার্জী একটা সময় বড় পর্দাতে বেশ অভিনয় করেন। ছোট পর্দাতেও তার বেশ জনপ্রিয়তা ছিল। তপন সিংহের ‘রাজা’ ছবি দিয়ে তাঁর বড়পর্দায় অভিনয় শুরু করেন সন্তু মুখার্জী। এরপর ধীরে ধীরে তরুণ মজুমদার, হরনাথ চক্রবর্তী প্রমুখ পরিচালকের পরিচালনায় অভিনয় করেন তিনি। কিন্তু আজ আর তিনি আমাদের মধ্যে নেই। গত বছর ২০২০ র ১১ ই মার্চ মাসে ৬৯ বছর বয়সে অভিনেতা সন্তু মুখার্জী ইহলোকের ময় ত্যাগ পরলোকগমন করেন।

সন্তু মুখার্জীর মেয়ে স্বস্তিকা মুখার্জী টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে একজন। স্বস্তিকা বর্তমানে নতুন ওয়েব সিরিজ নিয়ে ব্যাস্ত আছেন। খুব শীঘ্রই স্বস্তিকা ও অনন্যার মহামায়া ওয়েব সিরিজটি রিলিজ হতে চলেছে। সবকিছু কাজের ফাঁকেও বাবার জন্য সময় বের করে নিজের মনের কথা বলেছেন অভিনেত্রী স্বস্তিকা।

Back to top button