বিনোদন

বাঙালি না হয়েও মনে প্রাণে বাংলাকে ভালোবাসেন টেলি দুনিয়ার এই ৭ তারকা, জেনেনিন তাদের আসল পরিচয়

বাংলা সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীরা দর্শকের খুব কাছের। প্রতিদিন টিভির পর্দায় দেখতে দেখতে দর্শকরা তাদের পরিবারের সদস্য মনে করেন। কিন্তু আপনি জানেন যে বাংলা টিভির জগতে এমন অনেক তারকা আছেন যারা মূলত বাঙালি অভিনেতা নন কিন্তু তিনি বাংলা ভাষার প্রতি ভালোবাসা নিয়ে বাংলা ধারাবাহিকে কাজ করেন। টেলিপাড়ার ৭টি তারকার আসল পরিচয় জেনেনিন

ঋষি কৌশিক – বাঙালি জনসাধারণের কাছে ঋষি হয়ে ওঠেন ঘরের ছেলে । “ইষ্টি কুটুম” থেকে “কুসুম দোলা” পর্যন্ত অনেক জনপ্রিয় টিভি সিরিজে অভিনয় করেছেন। কিন্তু খুব কম লোকই জানেন যে ঋষি কৌশিক আসামের বাসিন্দা।

পল্লবী শর্মা- কখনও ‘কে আপন কে পর’ থেকে জবা, কখনও ‘নিম ফুলে মধু’-র ভূমিকায় দর্শকরা পল্লবীকে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখেছেন। তার অভিনয় দিয়ে হাজারো মানুষের মন জয় করে নেন তিনি। কিন্তু বাংলা টিভি সিরিজের এই জনপ্রিয় অভিনেত্রী জন্মসূত্রে অবাঙালি।

শ্বেতা মিশ্র – স্টার জলসা ধারাবাহিক “ধুলোকানা” চড়ুইয়ের ভূমিকায় অভিনয় করে বাংলার প্রায় প্রতিটি ঘরে পৌঁছেছিল। বর্তমানে তিনি জি বাংলার টিভি ধারাবাহিক ইচ্ছা পুতুলে অভিনয় করছেন। মাড়োয়ারি আদিবাসী হয়েও শ্বেতার মধ্যে বাঙালির অভাব নেই।

নেহা অমনদীপ- ‘স্ত্রী’ ধারাবাহিকের নায়িকার কথা মনে আছে? জি বাংলার এই ধারাবাহিকে তার ভূমিকার কারণে তিনি দারুণ জনপ্রিয়তা পান। অনেক দিন পর্দায় দেখা যাচ্ছে না নেহাকে। তবে শিগগিরই তিনি দেশে ফিরবেন বলে গুঞ্জন রয়েছে। তবে এই নেহা বাঙালি বংশোদ্ভূত নন।

ক্রুশাল আহুজা- ‘কি করে বলবো তোকে’ সিরিজে ‘রানু পেলে লটারি’ তে অভিনয় করেছিলেন এই অভিনেতা । বাংলা ছাড়াও তিনি একটি হিন্দি টিভি সিরিজেও অভিনয় করেছেন। এই বিখ্যাত টিভি অভিনেতা বাঙালি নন।

স্টার জলসা-গুড্ডি-এর একটি জনপ্রিয় ধারাবাহিক শ্যামৌপ্তি মুদলি। এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করছেন শ্যামৌপ্তি মুদলি।

বাস্তব জীবনে মঞ্চের নাম ‘গুড্ডি’ দেখে অনেকেই মনে করেন তিনি বাঙালি হতে পারবেন না। কিন্তু এটা মোটেও সত্য নয়।শ্যামৌপ্তি মুদলি অবাঙালি।

Back to top button