বিনোদন

হিন্দু বাড়ির বউ হয়েও পরনে বোরখা তৃনার, ঝড়ের গতিতে ভাইরাল গুনগুনের সেই ভিডিও

৪ফেব্রুয়ারি নীল ভট্টাচার্য ও তৃনা সাহা সাতপাকে বাধা পড়লেও রিসেপশন হয় ১৪ ফেব্রুয়ারী ভ্যালেন্টাইন্স ডে-র দিন ।কারণ নীল-তৃনা দুজনেই ঠিক করেছিলেন ভালোবাসা দিবসেই তারা তাদের রিসেপশন করবেন বলে। যার জন্য এতদিনের অপেক্ষা । এদিন নীল-তৃনা দুজনের পোশাকেই ছিল লালের ছোয়া।যেখানে অভিনেতা নীলের পরনে দেখা গিয়েছে কালচে মেরুন রঙের শেরওয়ানি। আর অন্যদিকে তৃণার পরনে দেখা গিয়েছে গাঢ় লাল রঙের একটি লেহেঙ্গা।সঙ্গে গা ভর্তি গয়না।

বিয়ে রিসেপশনের পর শশুরবাড়িতে সরস্বতী পুজোও করতে দেখা যায় অভিনেত্রী তৃনাকে। শশুড়বাড়ির লোকেদের সঙ্গে যেন বেশ মানিয়ে নিয়েছেন তৃনা । তবে এবার এক কান্ড ঘটিয়ে বসলেন অভিনেত্রী তৃনা সাহা। শাড়ি ছেড়ে মুসলিম বেশ অর্থাৎ বোরখা পড়লেন খড়কুটো ধারাবাহিকের নায়িকা তৃনা সাহা। যা নিয়ে শোরগোল পরে যায় নেটদুনিয়ায়।

কিন্তু কেন হঠাৎ শাড়ি ছেড়ে বোরখা পড়লেন নায়িকা তৃনা সাহা? তবে বিষয়টি খুলেই বলা যাক, গুনগুন অর্থাৎ তৃনা সাহা এই বোরখা পড়েছেন ‘খড়কুটো’ ধারাবাহিকের এক দৃশ্যে। যেখানে তাকে ছদ্দবেশে দেখা যাবে। গুনগুন সেই ধারাবাহিকে হিন্দু বাড়ির বউ হয়েও বোরখা পড়েন। কারণ, খড়কুটো ধারাবাহিকে পুটু পিসির বিয়ে নিয়ে চলছে টান টান উত্তেজনা পর্ব। সত্যি কি বিয়ে হবে পুটুপিসির, তা সময়ই বলে দেবে। যেখানে খড়কুটো ধারাবাহিকে সকলেই একটি নতুন ফাঁদ পেতেছেন। সেই ফাঁদের জন্যই বোরখা পরে ছদ্মবেশে দেখা যাবে গুনগুনকে।আর এই ছবি অভিনেত্রী তৃনা সাহা শুটিংয়ের ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button