বিনোদন

বড় পর্দার সবথেকে হিট জুটি হলেও বাস্তবে কেউ কাউকে দেখতে পারতেন না! কাজলকে দেখলেই রেগে যেতেন শাহরুখ

বলিউডে একের পর এক হিট সিনেমা করে গেছেন জুটি বেঁধে শাহরুখ খান ও কাজল আগরওয়াল। আর পর্দায় তাদেদর রোম্যান্স দেখার জন্য অনেকেই পাগল ছিলেন। রিয়েল আর রিলের মধ্যে যে আকাশ পাতাল ফারাক আছে তা কাজল ও শাহরুখকে দেখলেই বোঝা যায়।পর্দায় বরাবরের জন্য হিট সিনেমা উপহার দিয়েছেন এই জুটি।

ত্তদের একসাথে জুটি বেঁধে শুরুটা হয়েছিল ‘বাজিগর’ দিয়ে। দুজনের দেখা হয় শ্যুটিং এর সেটে। নাহ, কোনো মঞ্চে বা অনুষ্ঠানে দেখা হয়নি এদের।দুজনেই দুজনকে রীতিমত অপছন্দ করতেন। প্রথম আলাপে দু’জনের দু’জনকে মোটেও ভালো লাগেনি! তারা একে ওপরের বিরুদ্ধে নালিশও করেছিলেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সে কথা নিজ মুখে স্বীকার করেন শাহরুখ-কাজল জুটি।

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে রুপালি পর্দায় শেষবার দেখা গিয়েছিলো ‘জিরো’ সিনেমায় ২০১৮ সালে। শাহরুখ খান অভিনীত সেই সিনেমা বাক্স অফিসে করে বেশ খারাপ ফল। তারপর শাহরুখ হঠাৎ করেই বন্ধ করে দেন সিনেমার শুটিং দীর্ঘদিন করছিলেন অবসর সময় যাপন। তবে তিন বছর অপেক্ষা শেষে শাহরুখ খান যখন ফের পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন তখনি বাধা সাধলো করোনা। কিন্তু শাহরুখের একটি বিখ্যাত ডায়লগ “বড়ে বড়ে দেশো ম্যায় অ্যায়সি ছোটি ছোটি বাতে হোতি রেহেতি হ্যায়, সেনোরিটা” যা আজকের দিনে প্রত্যেকটা মানুষের মুখে মুখে ঘুরে বেড়ায়।

শাহরুখ আর কাজলের যখন প্রথম আলাপ হয় সেই সম্বলিত ছিল বাজিগর সিনেমার শ্যুটিং। এদিকে কিং খান মন দিয়ে স্ক্রিপ্ট মুখস্থ করছেন, অন্যদিকে কাজল জোর গলায় আড্ডা মেরেই চলছে । এদিকে শাহরুখ কিছুতেই মন দিয়ে স্ক্রিপ্ট মুখস্থ করতে পারছেন না। সেদিন শাহরুখ রাগ করে বলেই বসেন, ‘এ কেমন ধরণের অভিনেত্রী যে একটু চুপচাপ পর্যন্ত থাকতে পারে না!’ অন্যদিকে কাজলেরও পছন্দ হয়নি শাহরুখকে। আলাপ করতে গেলেও খুব গম্ভীরভাবে একটা-দুটোর বেশি কথা পর্যন্ত বলেননি।প্রথম দেখতে শাহ্রুখকেও নাক উঁচু বলে মনে হয়েছিল। পাশাপাশি শাহরুখের সুরকে ময়ূরের কর্কশ সুরের সাথে তুলনা করেছেন কাজল।

 

View this post on Instagram

 

A post shared by SRK WARRIORS (@teamsrkwarriors)

Back to top button