বিনোদন

অ’ন্তঃস’ত্ত্বা অ’বস্থা’তেও দু’র’ন্ত শী’র্ষাস’ন অনু’ষ্কার, ভাইরাল সেই ছবি নেটদুনিয়ায়

বলিউডের জনপ্রিয় নায়িকা অনুষ্কা শর্মা এখন অন্তঃসত্ত্বা। আর অন্তঃসত্বা স্ত্রীর পাশে যতটা পারছেন বেশি সময় দিচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। আর এবার ভারতীয় দলের সেই অধিনায়ককে দেখা গেলো স্ত্রীকে যোগ ব্যায়াম করাতে।

সম্প্রতি আনুশক শর্মা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন একটি নতুন যোগ ব্যায়াম করার ছবি। যেখানে অভিনেত্রী ‘হ্যান্ডস ডাউন’ নামে একটি যোগ করছেন আর তার এই যোগ ব্যায়াম টি করতে যাতে অসুবিধা না হয় তার জন্য বিরাট কোহলি সাহায্য করছেন তার স্ত্রী কে। ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই অনুষ্কা ও বিরাটের ফ্যানেরা তা দেখে মুগ্ধ হয়ে যান ও দুজনকেই ভালোবাসার রিএক্ট দিয়ে ভরিয়ে দেন।

ছবিটির ক্যাপশনে অনুষ্কা শর্মা লিখেছেন তার জীবনে যোগ ব্যায়াম একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। হ্যান্ডস ডাউন নামের এই যোগটি তিনি গর্ভবতী হওয়ার আগেও করতেন। আর এই মুহূর্তে সেই যোগ করতে সাহায্য করছেন তার স্বামী। কারণ এই আসনের সময় অনুষ্কা যাতে বেঁকে পরে না যান তাই তার স্বামী করছেন এই সহায়তা।

প্রসঙ্গত, ২০২১ সালের জানুয়ারী মাসেই বিরাট -অনুষ্কার ঘরে নতুন অতিথি হয়ে আসবে তাদের প্রথম সন্তান। আর সেই সময় অনুষ্কা ও সন্তানের কাছে থাকতেই বিরাট ইতিমধ্যে পিতৃত্বকালীন ছুটির আবেদন করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে যা নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে বিতর্ক।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button