বিনোদন

‘তুমি ঘরে না থাকলেও আমার ঘরে এখনো তোমার গন্ধ রয়েছে’, কার ভালোবাসার টানে পোস্ট করেছেন ‘মিমি’ ?

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী এখনো শোকের ছায়া থেকে বেরোতে পারেন নি। সন্তানের মৃত্যুবেদনা তাকে এখনো কুরে কুরে খাচ্ছে। সন্তানকে ঘিরে থাকা পুরোনো স্মৃতিগুলো অভিনেত্রীর মনে সবসময় ঘুরে বেড়াচ্ছে। এবং তা দেখা যাচ্ছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইল এ। অভিনেত্রীর পোস্ট গুলিতে বারবার ফায়ার আসছে তার আদরের পোষ্য সেই চিকু। মারণরোগের সঙ্গে যুদ্ধে হেরে গিয়ে কিছুদিন আগেই মৃত্যু হয়েছে তার |

Thank you for your kind words. As a mother, this is a very tough time for me. I really hope that my baby is pain-free now and is resting in peace.

Thank you once again, means a lot to me and my son chickoo 🙏

Posted by Mimi Chakraborty on Monday, 19 April 2021

নিজের ফেসবুক আইডি তে চিকুর সঙ্গে দুটো ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। একটিতে প্রিয় চিকুর মাথায় এলিয়ে দিয়েছেন নিজেকে আরেকটিতে চিকুকে জড়িয়ে নিশ্চিন্তে চোখ বুঝেছেন মিমি। দুটো ছবিতেই একটি জিনিস কমন রয়েছে, তা হল মিমির ঠোঁটে এক নির্মল হাসি। চিকুকে ঘিরেই যেন তার রোজ মনের শান্তি, নিশ্চিন্তি এবং ভালোবাসা। ছবি দুটি পোস্ট করে স্ক্যাপশনে কয়েকটি সুন্দর লাইন লিখেছেন মিমি। চিকুর প্রতি তার অনুভূতিগুলি এই লাইনের মাধ্যমে ব্যক্ত করেছেন।

My eyes r blurred nd moist,
My breathe is heavy nd tired,
My hands r empty so is my soul,
My room is empty but it stills…

Posted by Mimi Chakraborty on Friday, 23 April 2021

এই প্রসঙ্গে মিমি লেখেন, ‘আমার চোখ ঝাপসা/ আমার নিঃশ্বাস ভারাক্রান্ত, আমার হাত শূণ্য ঠিক আমার প্রাণের মতো/ আমার ঘর খালি তবে এতে তোমার গন্ধ রয়েছে, আমি জানি তুমি আমাদের দেখছো, আমি জানি তুমি যেখানে আছো, সেখানে কোনও বেদনা নেই, আমি জানি তুমি এখন আরও সুখী আছো, আমি এও জানি আমার সন্তান, তুমি আমার মধ্যেই থাকবে এখন চিরদিনের জন্য যতক্ষণ না আমাদের আবার দেখা হচ্ছে’।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

অভিনেত্রী মিমি চিকুকে বাঁচানোর চেষ্টা করেছিলেন শেষ অবধি। কিন্তু পেরে ওঠেননি। এটা অভিনেত্রীর জন্য একটি কঠিন সময় ছিল, এই কঠিন সময়ে তার পশে অনেকেই ছিলেন। তাদেরকেও ধন্যবাদ জানিয়ে পোস্টে ক্যাপশনে মিমি লেখেন, ‘সদয় কথার জন্য আপনাকে ধন্যবাদ। একজন মা হিসাবে এটি আমার জন্য খুব কঠিন সময়। আমি আশা করি যে আমার বাচ্চা এখন বেদনামুক্ত এবং শান্তিতে বিশ্রাম নিচ্ছে। আবারও আপনাকে ধন্যবাদ। আমার এবং আমার ছেলে চিকুর জন্য এটা অনেকটাই।’

Back to top button