বিনোদন

মারা গেলেও চলছে ফেসবুক একাউন্ট, সুশান্ত সিং-এর প্রোফাইল থেকে জানানো হলো নববর্ষের শুভেচ্ছা!

সুশান্ত রাজপুতের মৃত্যুর কেটে গেছে ১৮ মাস। এখনো তিনি লক্ষ লক্ষ অনুরাগীদের মনে রয়েছেন বেঁচে। তিনি এখনো বন্ধু -বান্ধব ও আত্মীয়স্বজনদের মনে করে নিয়েছেন জায়গা। তার মৃত্যুতে কেঁদেছিলো গোটাদেশ। উঠে এসেছিলো বলিউডের নেপোটিজমের বিভিন্ন তথ্য। তবে তিনি যে এখনো মানুষের হৃদয়ে রয়েছেন তার প্রমান পাওয়া গেলো নতুন বছরে।

সুশান্ত সিংহের প্রোফাইল থেকে নাবাবাতসের শুভেচ্ছা জানানো হয়েছে। সেই প্রোফাইলে লেখা হয়েছে সকলকে জানাই শুভ নববর্ষ এবং সকলের সব ভালো হোক এই কামনায় করি। সেই পোস্ট দেখে নিচে আবেগ তাড়িত বিভিন্ন মন্তব্য করেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত,২০২০সালের ১৪ জুন ভারতের মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্লাট থেকে সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার হয়। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশের দাবি। এ নিয়ে বিস্তর তদন্ত চললেও এখনও পর্যন্ত এই মৃত্যুর রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি।

তবে মৃত্যুর ৮ মাস পর বিনোদন জগতে অবদানের জন্য সুশান্তকে (সেরা অভিনেতা) ‘মরণোত্তর’ পুরস্কারে সম্মানিত করা হয়েছে। দাদা সাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল থেকে এ ঘোষণা আসে রবিবার।

এ আসরে সিনেমা ও ওয়েব দুনিয়া মিলিয়ে একাধিক বিভাগে পুরস্কার দেওয়া হয়। সেরার স্বীকৃতি পেয়েছেন বলিউডের নামি-দামি তারকারাও। এর মধ্যে সুশান্তর পুরস্কার প্রাপ্তিতে খুবই আপ্লুত তার ভক্তেরা।

Back to top button