বিনোদন

এই বয়সে এসেও এখনো গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে, মাধুরী দীক্ষিতের হটনেস উষ্ণতা ছড়াচ্ছে নেট দুনিয়ায়

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। নব্বই দশকের এই নায়িকা বহু মানুষের স্বপ্নসুন্দরী হিসেবেও বিখ্যাত ছিলেন। মাধুরীর অভিনয়, মিষ্টি স্বভাব, সুন্দর নাচ দশকের পর দশক মন ভরিয়েছে মানুষের৷ জীবনের ৫৩ টি বছর পার করে গেলেন অভিনেত্রী মাধুরী। বলিউডে এই ‘ধক ধক’ নায়িকার যাত্রা শুরু হয় ‘অবোধ’ ছবির মাধ্যমে৷ গোটা পৃথিবী জুড়েই যার অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে।

৩ বছর বয়স থেকেই অভিনেত্রী নাচ শিখতেন। মাধুরী দীক্ষিত গোটা অভিনয় জীবনে তিনি প্রায় ছয়টি ফিল্মফেয়ার পুরস্কারসহ অসংখ্য পুরস্কারের অধিকারীনি।অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সৌন্দর্যচর্চা এবং নৃত্যকলা, যেখানে তাঁর এখনও একনিষ্ঠ দক্ষতা বর্তমান। হিন্দি চলচ্চিত্রে অনবদ্য ভূমিকার জন্য তাঁকে ২০০৮ সালে ভারত সরকারের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

অভিনেত্রীর সফলতার কথা যতই বলা হয় ততটা কম মনে হয়। এই জনপ্রিয় অভিনেত্রী ক্যারিয়ার জীবনের শুরুতেই শিশু ও সহ-অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করেন। এরপরে তেজাব (১৯৮৮)’ ছবিতে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় জীবনের শুরু করেন অভিনেত্রী। এরপর রাম লক্ষণ, দেবদাসসহ প্রায় ৭০ তীর উপরে সিনেমাতে অভিনয় করেন মাধুরী। ১৯৯৯ সালের ১৭ অক্টোবর চিকিৎসক মাধুরী শ্রীরাম নেনেকে বিয়ে করে মার্কিন মুলুকে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। এবং সেসময় বলিউড থেকে বিদায় নেন অভিনেত্রী। তারপর তিনি হঠাৎই ২০০৭ সালে দেশে ফিরে সঙ্গীত-নৃত্যধর্মী ‘আজা নাচলে’ চলচ্চিত্র দিয়ে অভিনয়ে ফিরে আসেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

মাধুরী দীক্ষিত দেখতে দেখতে বিয়ের ২১ টি বসন্ত পার করে ফেললেন। অভিনেত্রী এখন ‘দিল দিওয়ানে’ জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো-তে বিচারকের আসনের রয়েছেন। মাধুরী দীক্ষিত বর্তমান দুজন পুত্র সন্তানের মা। সম্প্রতি মাধুরী স্বপরিবারে পারি দিয়েছেন মলদ্বীপে। স্বামী ও পুত্রকে নিয়ে কর্মব্যাস্ত জীবনের মাঝেও সময় বের করে বেড়াতে গেলেন মালদ্বীপ। সেখানে গিয়ে স্বামী ও পুত্রের সাথে কাটানো মুহূর্ত শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। খনও অভিনেত্রীকে দেখা যাচ্ছে স্বামী ড: শ্রীরাম নেনে-র সঙ্গে রোম্যান্টিক ডেটে, আবার কখনও পুত্রদের সঙ্গে। তবে এখানেও নায়িকা পশ্চিমী পোশাকে নিজের শরীরের জৌলুস দেখাতে ভুললেন না। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে একটি ছবিতে নিজেকে মেলে ধরেছেন লাস্যময়ী অবতারে। পরনে তাঁর হট পিঙ্ক ও কালো শেডের টপ ও হট প্যান্ট। খোলা চুল, ন্যুড মেক-আপে নীল জলরিশির মাঝে দাঁড়িয়ে লেন্সবন্দি হলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর এই বয়সে এসেও এরকম গ্ল্যামার।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

Back to top button