বিনোদন

৫২ বছর বয়সেও ‘ম্যায়নে প্যায়ার কিয়া ‘ খ্যাত ভাগ্যশ্রী রয়েছেন আবেদনময়ী, সেক্সি ফিগারের ভিডিও ভাইরাল

বলিউড সুপারস্টার সালমান খান ও ভাগ্যশ্রী অভিনীত ‘ ম্যায়নে প্যায়ার কিয়া ‘সিনেমা সম্পর্কে সকলেই জানেন। ৯০ এর দশকে অন্যতম সুপারহিট ছবি ছিল এই সিনেমা। সেই সিনেমার গান ও গল্প মন ছুঁয়ে গিয়েছিলো সিনেপ্রেমীদের। তবে এবার সেই সিনেমা নিয়ে নয় সে সিনেমার নায়িকা ভাগ্যশ্রী কে নিয়ে এলো নতুন খবর। ৫২বছর বয়সেও রীতিমত চ্যালেঞ্জ জানাতে পারে তার ফিগার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার যোগাসনের ভিডিও আর সেই যোগাসনের ভিডিও দেখে অবাক নেটিজেনরা।

‘ম্যায়নে প্যায়ার কিয়া ‘ মুক্তি পেয়েছিলো আজ থেকে তিরিশ বছর আগে। ছবির নায়িকা সেই সময় ছিলেন ২২ বছরের আর এখন তিনি পা দিয়েছেন ৫২ তে। কিন্তু তার ফিগার দেখে বোঝার উপায় নেই যে তার বয়স এতটা হয়েছে। তিনি এখনো কুড়ি বাছারের তরুণীদের কে জানাতে পারেন চ্যালেঞ্জ। ভাগ্যশ্রী শুরু থেকেই অসম্ভব ফিটনেস সচেতন ও সেই সাথে তিনি একজন নিউট্রিশনিস্টও।তিনি সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই বিভিন্ন ফিটনেস ভিডিও ও সুষম আহার করার ভিডিও শেয়ার করেন।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট কোরিয়া একটি যোগাসনের ভিডিও ভাইরাল হয়েছে ভাগ্যশ্রীর। সেই ভিডিওতে দেখা যাচ্চে তাকে একটি লাল স্প্যাগেটি টপ ও কালোরঙের জিম ট্র্যাকসে বীরভদ্রাসন করতে। আর এই আসন করা যায় তখনি যখন শরীর থাকে একদম নমনীয় সাথে থাকতে হয় হাত ও পেটের পেশিতে জোর।

প্রসঙ্গত, ‘ বীরভদ্রাসন ‘ যদি কোনো ব্যক্তি নিয়মিত করে তাহলে তার পেট ও পিঠেরপেশী মজবুত হয় ও সেই সাথে কমে যায় কোমরের ব্যথাও। উপকার পাওয়া যায় হার্ট ও ব্রেনের সমস্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Bhagyashree (@bhagyashree.online)

Back to top button