বিনোদন

আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধার পরেও কি স্বভাব পাল্টায়নি রণবীরের? প্রাক্তন প্রেমিকার কাছেই ফিরছেন অভিনেতা!

রণবীর কাপুর। প্রতিভাবান অভিনেতা হওয়ার পাশাপাশি চুটিয়ে প্রেমও করেছেন তিনি। রণবীর কাপুর সম্পর্কে বলিউডে এই কানাঘুষো রয়েছে দীর্ঘ দিন। একাধিক বলিউড নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। তার সেই সম্পর্কের ঝলক দেখা গিয়েছে সংবাদমাধ্যম থেকে সমাজমাধ্যম, সর্বত্র।
গত বছর অবশেষে আলিয়া ভাটকে বিয়ে করেছেন রণবীর। তার আগে রণবীরের প্রায় পাঁচ বছরের প্রেম ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ খ্যাত অভিনেত্রীর সঙ্গে। আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধার পরেও কি স্বভাব পাল্টায়নি রণবীরের? অভিনেতার সাম্প্রতিক সাক্ষাৎকারের পরে তুঙ্গে সেই জল্পনাই।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে এক সময় চুটিয়ে প্রেম করেছেন রণবীর। বলিপাড়ায় সেই সম্পর্কের কথা কারো অজানা নয়। ‘বচনা অ্যায় হাসিনো’ ছবির শুটিংয়ের সময় তাদের প্রেম তুঙ্গে। তবে, সেই সম্পর্ক টেকেনি খুব বেশি দিন। ‘আজব প্রেম কি গজব কহানি’ ছবির শুটিং চলাকালীন ক্যাটরিনা কাইফের প্রেমে পড়েন রণবীর। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি তাকে ঠকিয়েছিলেন রণবীর, এই কথাও শোনা গিয়েছিল বলিপাড়ার অন্দরে। তবে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও বন্ধুত্ব বজায় রেখেছেন রণবীর ও দীপিকা। জুটি বেঁধে অভিনয় করেছেন ‘তমাশা’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে।

দীপিকার সঙ্গে তার সম্পর্ক ‘ডাল-ভাত’ এর মতো সহজ, একাধিক সাক্ষাৎকারে এ কথা বলেছেন রণবীর। সেই দীপিকার সঙ্গেই নাকি ফের পর্দায় জুটি বাঁধতে চান অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ২’-এর সম্ভাবনা নিয়ে কথা বলার সময় এমনটাই জানান রণবীর।

২০১৩ সালে মুক্তি পায় অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেন দীপিকা। রণবীরের কর্মজীবনের অন্যতম সফল ও জনপ্রিয় ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’। ছবির সিক্যুয়েল নিয়ে কথা বলতে গিয়ে রণবীর জানান, অয়নের কাছে একটা ভাল গল্প আছে। ‘ব্রহ্মাস্ত্র’ ফ্র্যাঞ্চাইচির পরবর্তী ছবিগুলি তৈরির মাঝেই নাকি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ২’ বানানোর পরিকল্পনা রয়েছে পরিচালকের।

Back to top button