বিনোদন

‘মরে গিয়েও চিতা থেকে আবার ফিরে এসেছে অনুজ’! ‘গুড্ডি’ সিরিয়ালের নতুন চমক দেখে হাসি থামছে না দর্শকদের

Star Jalsha ‘গুড্ডি’ বাংলা ধারাবাহিকের জগতে একটি জনপ্রিয় ধারাবাহিক। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিজের শেষ নেই। গুড্ডি-অনুজ বাংলা সিরিজের সবচেয়ে জনপ্রিয় দুটি চরিত্রের একটি।

যাইহোক, এই সিরিজে গুড্ডি এবং অনুজের মধ্যে পরকীয়ার থিম কীভাবে প্রকাশ্যে প্রচার করা হয়েছিল তা দেখার পরে, কিছু দর্শক এই সিরিজের নাম গুড্ডি থেকে “‘পরকীয়ার হাড্ডি” করার দাবি করেছিলেন। ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন, মূল চরিত্র অনুই কিছুদিন আগে হঠাৎ মারা গেছেন। তারপর এই সিরিজের ইতিহাস কয়েক বছরের লিপ দিয়ে চলতে থাকে।

এরপর থেকে নায়িকা গুড্ডির জীবন চলে যায় সম্পূর্ণ ভিন্ন দিকে। এখন গুড্ডি’র দত্তক নেওয়া মেয়ে রেশমি ওরফের ঋতাভরীকে হুবহু দেখতে হয়ে গিয়েছে গুড্ডির মতোই। অন্যদিকে, অনুজের ছেলে পুবলো ওরফে ঋতুরাজ দেখতে হুবহু অনুজের মতো।

সম্প্রতি বিয়ে করেছেন ঋতুরাজ ও ঋতাভরী। অনেকেই যখন এটা দেখেন, তখন তারা সোশ্যাল মিডিয়ায় ট্রোলড করে বলেন, ‘বাংলা সিরিয়ালের ইতিহাসে এই প্রথম ভাই বোনেরও বিয়ে দিয়ে দিয়েছেন লীনা গাঙ্গুলী’

যাইহোক, তাদের মৃত্যুর পরে বাংলা সিরিয়ালের চরিত্রদের ফিরে আসার থিম কোনওভাবেই নতুন নয়। এবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটবে গুড্ডিতে। নতুন রুপে ফিরেছেন অনুজ। সিরিজে অনুজের উপস্থিতির ভিডিও ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে।

এটি দেখায় যে অনুজ একটি সাদা দাড়ি এবং মাথায় একটি টুপি নিয়ে সিরিজে আবার উপস্থিত হয়েছেন। এটা দেখে সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি শুরু হয়। নেটিজেনরাও ব্যঙ্গাত্মকভাবে বলছেন, ‘মরে গিয়েও চিতা থেকে আবার ফিরে এসেছে অনুজ’!

Back to top button