বিনোদন

EURO 2020: ফুটবলের আবহ উপরন্তু বিবাহ বিভ্রাট, নাম না বলেই প্রকাশ্যে নুসরতকে বিঁধলেন রেডিও জকি মীর!

টেলিভিশনে তারকাদের নিয়ে নানাসময় নানান বিতর্ক উঠে আসে। বহু অভিনেতা ও অভিনেত্রীদের পড়তে হয় কটাক্ষের মুখে। একদিকে টলিউডের বর্তমান হট নিউস নুসরত জাহান। অপরদিকে শুরু হয়ে গেছে রোম শহরে বেশ ধূমধাম করে শুরু হয় ফুটবল খেলার আসর ‘EURO 2020’ । এই খেলার মধ্যে দিয়েই রেডিও জকি মীর কিছুটা মজার ছলে নুসরত জাহানকে ঠুকে দিলেন।

মীর এদিন ফেসবুকে লেখেন, “এটি ইউরো কাপ ২০২০, এখানে আজ ইটালির সঙ্গে আর একটা দেশের খেলা যে দেশে কেউ এক জন বিয়ে করেছিলেন, বা করেননি।” তুরস্ক গিয়ে ধূমধাম করে বিয়ে করেন নুসরত জাহান ও নিখিল জৈন। উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী সহ বাড়ির সকলে। বিয়ে করে আসার পর কলকাতায় গ্রান্ড রিসেপশনের ব্যবস্থা করেন। কিন্তু তার এক বছর পরেই নিখিলের ঘর ভেঙে চলে আসেন নুসরত।

ফিরে আসার পর অভিনেতা যশের সাথে সম্পর্কের কথা শোনা যায়। নুসরতের মা হওয়ার খবর নিয়ে টলিপাড়ায় চলছে জোর জল্পনা। সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে? এই প্রশ্ন সকলেরই মনে দানা বাঁধছে। আবার ও জানা যায় যে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত। কিন্তু আবার এদিকে সরাসরি প্রকাশ পেল নুসরত জাহানের বেবী বাম্পের ছবি।

এই খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। অন্যদিকে নেটিজেনদের থেকে প্রশ্ন উঠেই আসছে তাহলে নুসরাতের গর্ভের সন্তানের বাবা কে? আর এটা জানার জন্যই অপেক্ষায় ছিলেন নেটিজেনরা। অপরদিকে নুসরত জানান, তিনি নিখিলের সঙ্গে সহবাস করেছেন।এটা বিয়ে ছিল না। কারণ বিয়ে সামাজিক ও আইনি দুই মতেই হওয়া প্রয়োজন।নুসরতের এমন কাজে খুশি নন তার অনুরাগীরাও। নেট মাধ্যমে প্রায় সকলেই নুসরতের কাজে ছিঃ ছিঃ রব তুলেছেন।

Back to top button