বিনোদন

প্রিয় বান্ধবী শ্রাবন্তীর কাছে কেক বিস্কুট খেতে চাইলেন অভিনেত্রী মিমি! ভাইরাল তারকার কমেন্টস

খেতে কে না ভালোবাসে তাই না। যে যাই করুক না কেন বাঙালি তো পেটুক। বাঙালি খাবার পরে নেই সবসময় খাবার আগে বাঙালি। তার ম্যধ্যে কেক বা বিস্কুট। যারা ফিটনেস মেন্টেন করেন তারাও কেক বা বিস্কুট খান। পরিমাণে কম খেলেও আটা ময়দার অমন মাখো মাখো খাবার খেতে সকলেই চায়। বর্তমান কত রকমের বিস্কুট পাওয়া যায় কত কিছুই না থাকে। কত রকম ফ্লেভার, কত রকমের সাইজ, টেস্ট। সাময়িক খিদে মেটানোর দুর্দান্ত উপায় হল বিস্কুট বা কেক। এবারে সেই কেক আর বিস্কুট খেতে চাইলেন সাংসদ অভিনেত্রী মিমি। তাও আবার অভিনেত্রী শ্রাবন্তীর কাছ থেকে।

অভিনেত্রী মিমি বর্তমান টলিউডের একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। তার পাশাপাশি শরীরে মেদ নেই বললেই চলে। তিনি কেন বিস্কুট খেতে পারবেন না। যিনি কিছুদিন আগে আমি খেয়ে ভিডিও বানিয়েছিলেন। তিনি বিস্কুট খেতে কি দোষ। তবে তিনি কোনো কেক বা বিস্কুট খাওয়ার জন্য ভিডিও বানাননি। তবে কেক বিস্কুট চেয়েছেন। তাও আবার বন্ধু শ্রাবন্তীর থেকে। অভিনেত্রী শ্রাবন্তী নিজেও উত্তরে জানিয়েছেন একদম বাড়িতে পাঠিয়ে দেবো।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

আসলে ব্যাপারটা হল অভিনেত্রী শ্রাবন্তী একটি বেকারীর বিজ্ঞাপন দিচ্ছিলেন। এবং তা তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন ,আর সেই দেখেই অভিনেত্রী মিমি শ্রাবন্তীর কাছে কেক আর বিস্কুট খেতে চেয়েছেন । বান্ধবী তো লজ্জা কিসের তাই না সেই জন্য লজ্জা ভুলে খেতে চেয়েছেন মিমি। শ্রাবন্তীও তাকে না করেননি বলেছেন বাড়িতে পাঠিয়ে দেবেন।

শোনা যায় যে টেলিভিশনে অভিনেত্রীরা নাকি ভালো বন্ধু হতে পারেনা। কিন্তু এখানে তার উল্টো। কিছু কিছগু অভিনেত্রীদের দেখলে তা বোঝার অপেক্ষা নেই। কারণ তাদের সকলের মধ্যেই সেই মিল তা খুঁজে পাওয়া যায়।

Back to top button