বিনোদন

জীবনের প্রিয় মানুষকে হারিয়ে ক্রমশ ভেঙে পড়েছেন গায়ক আরমান মালিক, পরিবারে শোকের ছায়া

বলিউডের সংগীত জগতের একজন খ্যাতনামা সংগীতশিল্পী হলেন অনু মালিক। তার ভাগ্নে আরমান মালিক সকলেই চেনেন তাকে। বর্তমান সংগীত জগতের কাছে একটি পরিচিত নাম। আরমান সংগীত জগতে পা রাখেন ২০০৬ সালে Sa Re Ga Ma Pa L’il Champs -এর মধ্যে দিয়ে। কিন্তু বর্তমান তার ফ্যান প্রচুর। তিনি মাত্র ২৬ বছর বয়সেই ২০০ কাছাকাছি গান গেয়ে ফেলেছেন।

কিন্তু হঠাৎ শোনা যায় যে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের এক সদস্যের বিয়োগ ঘটেছে। কিন্তু, গত রবিবার সবাইকে চোখের জলে ভাসিয়ে তিনি পরলোক গমন করেন সংগীত শিল্পী আরমান মালিকের প্রিয় মানুষ। কিছু সপ্তাহ ধরে হৃদরোগে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছিলেন বিলকিশ মালিক। এক সপ্তাহ ধরে সেই যুদ্ধ চালাচ্ছিলেন নিজের সাথে কিন্তু অবশেষে শেষ রক্ষা হল না। ৮৬ বছর বয়সে তিনি পরলোকগমন করেন।

পরিবারে আরমান ওনাকে খুব ভালোবাসতেন। কিন্তু হঠাৎ তার দাদীর মৃত্যুতে রীতিমত ভেঙে পড়েছেন আরমান মালিক। তিনি মৃত্যুশোক জানিয়ে গত রবিবার একটি পোস্ট করেছেন। এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় তার দাদীর সাথে একটি পুরোনো ভিডিও শেয়ার করে লেখেন,”আমার বেস্ট ফ্রেন্ডকে আজ হারিয়ে ফেললাম। আমার দাদিজান। এই ক্ষতি কখনওই পূরণ হবার নয়। যে শূন্যতা তিনি তৈরি করে দিয়ে গেলেন তা শূন্যই থেকে যাবে আজীবন। আমি ভাগ্যবান জীবনের অনেকটা সময় তোমার সঙ্গে কাটাতে পেরেছি। তোমার ভালবাসা, আদর, চুমু… সব পেয়েছি। আল্লাহ, আমার এঞ্জেল এখন তোমার আশ্রয়ে”। শোকাহত পুরো পরিবার।

 

View this post on Instagram

 

A post shared by ARMAAN MALIK 🧿 (@armaanmalik)

Back to top button