বিনোদন

নতুন জীবনে প্রবেশ, এবারে সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেত্রী ইয়ামী গৌতম, রইলো বিয়ের ছবি

একদিকে সারা দেশ জুড়ে লকডাউন চলছে ও সমস্ত কিছুই বর্তমানে বন্ধ। এই লকডাউনে নানারকম অনুষ্ঠান থেকে মানুষ বিরত রয়েছে। এই লকডাউনের মধ্যেই চুপিসারে বিয়ে সেরে ফেললেন ইয়ামী গৌতম। জনপ্রিয় ‘উরি’ ফিল্ম খ্যাত পরিচালক আদিত্য ধর-এর সাথে সাত পাকে বাঁধা পড়লেন ইয়ামী গৌতম।

অভিনেত্রী নিজেই টুইট করে সকলকে জানিয়ে দিলেন নিজের বিয়ের কথা। করোনা অতিমারীর কারনেই জাকজমক নয় বরং ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই নিজেদের বিয়ে সেরে ফেললেন ।এই অনুষ্ঠানে শুধুমাত্র তাঁদের দুজনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। ইয়ামির সকল অনুরাগীরা তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

অভিনেত্রী ইয়ামী বলেছেন, অবশেষে তাঁদের ভালোবাসা ও বন্ধুত্বের এক নতুন জার্নি শুরু হল। ইয়ামী গৌতমকে হৃত্বিক রোশনের বিপরীতে ‘কাবিল’ ফিল্মে দেখা গিয়েছিল। বিখ্যাত সিনেমা ‘ভিকি ডোনার’-এর মাধ্যমে নিজের ক্যারিয়ার জার্নি শুরু করেন ইয়ামী গৌতম। এছাড়া ‘বদলাপুর’ ফিল্মে বরুণ ধাওয়ান এর সাথে অভিনয় করেছিলেন ইয়ামী গৌতম।

অভিনেত্রীর জীবনে এক নতুন অধ্যায় শুরু হল। নতুন জীবনে প্রবেশ করলেন ইয়ামী গৌতম। আগামী দিনে ইয়ামীকে দেখা যাবে ‘আ থার্সডে’-তে। এটি একটি থ্রিলার ফিল্ম। এই সিনেমাতে ইয়ামী একজন স্কুল টিচারের ভূমিকায় অভিনয় করেছে। এই ছবিতে ইয়ামী ছাড়াও অভিনয় কোর্টে দেখা গেছে অতুল কুলকার্নি, ডিম্পল কাপাডিয়া, নেহা ধুপিয়া, মায়া সারাও প্রমুখরা। আপাতত নতুন জীবনের শুভেচ্ছায় ভোরে গেল অভিনেত্রীর সোশ্যাল সাইট।

Back to top button