বিনোদন

অপেক্ষার অবসান ঘটিয়ে, ছোট পর্দার হিট জুটি যশ মধুমিতা খুব শীঘ্রই বড় পর্দায় ফিরছেন নতুন কিছু নিয়ে

ষ্টার জলসায় ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে একসাথে অভিনয় করতে দেখা যায় মধুমিতা ও যশকে। দর্শকদের অরণ্য ও পাখি আজও তাদের কাছে হিট। বাংলা টেলিভিশনে বর্তমান একজন হট ও সেক্সি অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। বাংলা ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’-তে অভিনয় করে সকলের নজরে আসেন। নিজের একটি পরিচয় গড়ে তোলেন এবং সকলে তাকে চেনে। সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ এ অভিনয় করে টেলিভিশনে প্রবেশ করেন। ভালোবেসে বিয়েও করেন কিন্তু চিরস্থায়ী হয়নি সেই সম্পর্ক।

তার রূপ সকল দর্শককে আকর্ষিত করে। তার মারকাটারি চেহারাতেই ফিদা অনেকে। মাঝে মধ্যেই ক্যামেরার সামনে বোল্ড অবতারে ধরা দেন অভিনেত্রী মধুমিতা। ছোট পর্দাতে পাখি নামে সকলের কাছের হয়ে ওঠেন অভিনেত্রী। ছোট পর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে বড়পর্দা মাতিয়ে রেখেছেন মধুমিতা।মধুমিতা ফ্যাশন দুনিয়ার একজন সেনসেশন। নতুন নায়িকাদের মধ্যে মধুমিতা টলিউডে এই মুহূর্তে অন্যতম হট বম্ব।

 

টলিউডের একজন জনপ্রিয় মুখ ও জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত। এবারে বিজেপির পক্ষ থেকে প্রার্থী নির্বাচিত হয়েছিলেন। চন্ডীতলা থেকে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন যশ দাশগুপ্ত।কিন্তু ভোট মানেই হারজিৎ। শত চেষ্টা করেও এবারে তিনি নির্বাচনে জিততে পারেননি।সম্প্রতি অভিনেতা যশ ও মধুমিতার একসঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় ফেরার খবর ভাইরাল হয়ে গেছে চারিদিকে।এস.ভি.এফ এর থেকে সম্প্রতি এল সেই সুখবরই। তাঁদের হাত ধরেই আবারও পর্দায় ফিরতে চলেছে ভালোবাসার জুটি পাখি-অরণ্য ওরফে মধুমিতা-যশ। এখনও অবধি এতটুকুই জানা গিয়েছে।

জানা যাচ্ছে এসভিএফের একটি আপকামিং প্রজেক্টে ফিরতে চলেছেন যশ মধুমিতা। যশ জানিয়েছেন, এই খবর একদম সত্যি। কিন্তু এর বেশি আর কিছু খোলসা করেননি যশ বা মধুমিতা।তাদের কথাঅনুযায়ী সময়ই সব বলে দেবে। সম্প্রতি তাঁদের দুজনকে দেখা গিয়েছে যশ ও মধুমিতাকে। দুজনের পরনেই ছিল ডেনিম। মধুমিতা ডেনিমের সঙ্গে পরেছিলেন স্লিভলেস টপ ও যশ পরেছিলেন রাউন্ড নেক টি-শার্ট। মিডিয়ার ক্যামেরাবন্দী হয়ে তাঁদের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।অভিনেত্রী মধুমিতা সরকারের ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে এই ছবিটি। ছবির ক্যাপশনে লেখা রয়েছে,”নতুন কিছুর অপেক্ষায়।” সেই ফ্যানপেজ ট্যাগ করতে ভোলেননি অভিনেতা-অভিনেত্রীকে। মুহূর্তে সকলের মুখে হাসি ফুটিয়েছে মধুমিতা ও যশের অনুরাগীদের মনে।

Back to top button