বিনোদন

শেষ হচ্ছে ‘মিঠাই’ সিরিয়েল! জল্পনার মাঝেই ‘সৌমিতৃষা’র নতুন ইঙ্গিতে মন খারাপ ভক্তদের

জি বাংলার অন্যতম ধারাবাহিক ‘‘মিঠাই’’। এই সিরিজের জনপ্রিয়তা নতুন নয়। সিরিজের সব নিয়মিত দর্শকরা এটি সম্পর্কে অনেক কিছু জানেন। সিরিজটি ঝড়ের মাধ্যমে টিআরপি চার্ট নিয়ে যাওয়ায় সমস্ত ভক্তদের উত্তেজনার সীমা ছিল না। সব জায়গায় তখন মিঠাই আর মিঠাই।

মিঠাই এবং সিডের রোমান্টিক সম্পর্ক তুঙ্গে থাকায় তাদের রোমান্টিক মুহূর্তগুলো সবার স্ট্যাটাসে দেখা গেছে। এত সুন্দর সিরিজের সমাপ্তি শুনে ভক্তরা দুঃখ পাবে। মায়া কাটতে পারে না।

জি বাংলায় দেখা গিয়েছিল নতুন ধারাবাহিক ‘ফুলকি’-র আগমন। আর এটাই ভক্তদের পাগল করে তোলে। এখন সিরিয়াল নম্বরের স্লট বদলেছে, কিন্তু টিআরপি তালিকা থেকে এর নাম বাদ যায়নি, বরং এর অবস্থান বদলেছে। অবস্থান পরিবর্তন করার সময় সিরিজ প্রায়ই তাদের জনপ্রিয়তা হারায়। যাইহোক, সিরিজটি এখনও জনপ্রিয় এবং মিঠাই ভক্তরা এখনও সোশ্যাল মিডিয়ায় উপস্থিত রয়েছে।

শীঘ্রই এই সিরিজ শেষ হওয়ার গুজব ছড়াতে শুরু করে। আর মিঠাই য়ের পোস্ট সেই গুঞ্জনকে সত্যি করেছে। মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা গেছে একটা স্টোরি।যেখানেই তিনি নতুন কিছু লেখেন, প্রতিটি শেষের পর একটা শুরু থাকে। আর এই দেখেই অনুরাগীরা ভাবছেন শীঘ্রই শেষ হচ্ছে মিঠাই। আর তাই মিঠাই শেষের ইঙ্গিত দিল এই স্টোরি।

ভক্তরাও মন্তব্য করেছেন ‘শেষ হবে না মিঠাই, শেষ হবে খেলনাবাড়ি। (যেহেতু জি বাংলার নিজস্ব প্রোডাকশনের একটা শেষ করতে হবেই, আর লিপের পর খেলনাবাড়ির টিয়ারপি অনেকটা পড়ে গেছে) ফুলকি হয়তো ৯:৩০টায় আসবে আর মুকুট যাবে সন্ধ্যে ৬:৩০টায়। তারপর ব্লুজের আপকামিংটা হয়তো ৯টায় দেবে জি বাংলা ‘। এবার দেখার কি হয়।

Back to top button