বিনোদন

মৃত্যুতেই শেষ? রাধিকার পর এবার মৃত্যুশয্যায় অনির্বান! ‘এক্কা দোক্কা’য় মহা পর্ব

Star Jalsha-এর Ekka Dokka ধারাবাহিকটি এই মুহূর্তে আলোচনার শীর্ষে রয়েছে কারণ কয়েকদিন আগে শোনা গিয়েছিল যে TRP তালিকায় ভাল নম্বর নেই এবং তাই এই সিরিজটি রাধিকা হত্যার মাধ্যমে শেষ হবে। তবে সিরিজ শেষ হয়নি, চলছে। এদিকে সিরিজের আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র মৃত্যুর দ্বারপ্রান্তে।

এই পর্বে, কয়েকদিন আগে দেখা গেছে রাধিকা অসুস্থ, তার পেটে টিউমার ছিল, কিন্তু সবাই মনে করে যে সে গর্ভবতী। এই অবস্থায় রাধিকা মৃত্যুর দ্বারপ্রান্তে। বর্তমানে তিনি সুস্থ আছেন। কিন্তু এখন ড. অনির্বাণ গুহ অসুস্থ হয়ে পড়েন। আর এখন সে মারা যাচ্ছে। গাড়ি দুর্ঘটনায় অনির্বাণ গুহরের অবস্থা খুবই খারাপ। তাই পুলিশ তাকে উদ্ধার করে পোখরাজের হাসপাতালে নিয়ে যায়।

রঞ্জা রাধিকাকে ফোন করে অনির্বাণের দুর্ঘটনার কথা জানায়। কিন্তু রাধিকা অনির্বাণকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তার সাথে আর কখনও ঝামেলা করবেন না। এরপর সে মনে করে অনির্বাণ তার পরিবারের নয়, তাহলে সে কেন চলে যাবে? কিন্তু রাধিকা অনির্বাণকে নিয়ে চিন্তিত। তাই সে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেনি। হাসপাতালে পৌঁছেছে।

কিন্তু সেখানে গিয়ে রাধিকা অনির্বাণের পরিবারের ক্রোধের সম্মুখীন হন। রাধিকা সেখানে যাক কেউ চায় না । সবাই রাধিকাকে খুব খারাপ ব্যবহার করে। অন্যদিকে, যখন তিনি নির্বাণ থেকে জেগে ওঠেন, তিনি কেবল রাধিকার নামটি উল্লেখ করেন। আর তাই পোখরাজ বলে যে অনির্বাণকে শারীরিকভাবে একটু ভালো বোধ করার জন্য আপনাকে অনির্বাণের কাছে যেতে হবে।

Back to top button