বিনোদন

সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট, কি বলতে চাইছেন সাংসদ-অভিনেত্রী নুসরত!

২০২১ অর্থাৎ নতুন বছরে সাংসদ অভিনেত্রী নুসরাতকে ঘিরে গুঞ্জন ওঠে। এই বছরে অত্যন্ত চর্চিত টপিক হল নুসরাত কোথায় যাচ্ছেন কি করছেন, কেনই বা যাচ্ছেন আরও এরকমের কিছু প্রশ্ন মানুষের মনে অনবরত কৌতূহল বাড়িয়ে তুলছে। স্বামী নিখিলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ এবং তাঁর রাজস্থানের ভ্রমণ সবকিছুর ব্যপারে লোক মুখে আলোচনার মূল বিষয় নুসরত।

স্কিল মিডিয়ায় অভিনেত্রী মাঝে মধ্যেই নিজের নানা মুহূর্তের ছবি ও নানান ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি তাঁর কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা নিয়ে স্পষ্ট বোঝাই যায় যে তাঁর যাই হয়ে যাক না কেন তিনি ফ্যাশন থেকে নিজেকে সরিয়ে রাখতে পারবেন না। মাঝখানে গুঞ্জন ওঠে যে নুসরত স্বামী নিখিলকে ছেড়ে যশ দাশগুপ্তের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। কারণ তারা দুজনেই ডিকশনারি দেখতে গেলেন একসাথে এবং বেশিরভাগ সময় একসঙ্গে ঘোরাফেরা করেন যার ফলে মানুষের মনে এমন ধারণা জন্ম নেয়। কিন্তু গল্পের মাঝখানে ঘটে অদ্ভুত ঘটনা নুসরাতের প্রিয় বন্ধু যশ দাশগুপ্ত যোগদান করেন বিজেপিতে। আর যশ জানিয়েছেন যে নুসরত জানে না যে তিনি গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন।

অপরদিকে স্বামী নিখিল নুসরতের ফিরে আসার অপেক্ষা করছেন। স্ত্রীর জন্য অপেক্ষা করে এখনো পসিটিভ পোস্ট করে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু বৈবাহিক জীবনের লড়াইয়ে হেরে গেছেন অভিনেত্রী নুসরতের স্বামী নিখিল জৈন। ডেস্টিনেশন ওয়েডিং থেকে শুরু করে বিভিন্ন ধর্ম মেনে বিয়ে, ফটোশ্যুট সবই বৃথা। আর সেই কারণেই মুড্ ফ্রেশ করতে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন সেখান থেকে মুড্ ফ্রেশ করে নিজের কাজে মন দেন নিখিল।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অন্যদিকে নুসরত মাথা থেকে সব ঝেড়ে ফেলে দিয়ে নতুন করে এগিয়ে যেতে চাইছেন। ব্রাত্য বসুর ডিকশনারি সম্প্রতি শেষ করলেন তিনি। আর এখন রাজনীতিতে মন দিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত।

Back to top button