বিনোদন

দেব-শ্রাবন্তী রাস্তায় বসেই খাচ্ছেন খাবার, পুরোনো কিছু স্মৃতি শেয়ার করলেন অভিনেতা নিজেই

এখন দর্শকদের কাছে প্রতিদিনই মজার মপজর কিছু ঘটনা ঘটছে। টলিপাড়ায় বর্তমান চলছে রং বদলের খেলা। টলিপাড়ার অভিনেতা বা অভিনেত্রীরা এখন শুধু টেলিভিশনে বিনোদনই দিচ্ছেন না ,বরং তারাও রাজনীতিতে ময়দানে নিজের মতো জমিয়ে ব্যাটিং করছেন। টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। অনেকের মনে সংশয় ছিল অভিনেতা দেবকে নিয়ে। অনেকেই ভাব্ছিলেনব তিনিও মনে হয় অন্যদের মতো রংবদলের খেলায় মাতবেন। কিন্তু তেমনটা হয়নি। তিনি হঠাৎ করে কোনো সিদ্ধান্ত নেবেন না।

তৃণমূল সাংসদ ছাড়াও দেব একজন টলিউডের জনপ্রিয় অভিনেতা। অনেক মজার মজার এবং অনেক ভালো ছবি আমাদের উপহার দিয়েছেন তিনি আমাদের। সম্প্রতি ধুতি পাঞ্জাবী পরে, গোঁফ রেখে একদম আলাদা লুকে ধরা দিচ্ছেন অভিনেতা দেব। তাঁর নতুন ছবি গোলন্দাজের বিষয়ে বলা হচ্ছে। এই সিনেমাটিতে ভারতীয় ফুটবলের জনক নাগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেখা যাবে দেবকে।

নিজেকে সবসময় ব্যাস্ত রাখতেই পছন্দ করেন তিনি। আর এতো ব্যাস্ততার মাঝেও পুরোনো কিছু স্মৃতি তুলে ধরলেন। একটা সমুয় যখন স্কুল ক্লাস শেষ হওয়ার পর বন্ধুদের সাথে খাবার খেতেন তেমনই শ্যুটিং এর মাঝে সবাই খাবার খেত। সম্প্রতি অভিনেতা দেব ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন যেখানে দেবের লুক একদমই আলাদা। ছবি দেখে বোঝা যাচ্ছিলো জের ছবিটি অনেক পুরোনো। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”সেদিন দেখা হয়েছিল”। এই ক্যাপশন আর অভিনেত্রীর ড্রেস দেখে সভায় বুঝে যায় যে শ্রাবন্তীর ছবি।

পুরোনো স্মৃতি অনেক সময় আমাদের হাসায়-কাঁদায়। দেব ছবি দুটি পোস্ট করে আবেগঘন হয়ে লেখেন,”সেদিনের সেই বন্ধন এখন কোথায়? আমরা এক বাসে যাতায়াত করতাম, একসঙ্গে খেতাম, ঘুমাতাম। কেউ নিজের রুমে গিয়ে ঘুমতে যেত না।”শেষে মজা করে বলেন, ছবির নাম বলতে পারলে কিন্তু মিলবে না কোনো পুরস্কার। নিমেষেই ভাইরাল অভিনেতা দেবের এই পোস্ট।

Back to top button