বিনোদন

ইমনের প্রাক্তন প্রেমিক শোভনকে নিয়ে কটাক্ষ করলেন দর্শকদের একাংশ, ট্রোলের মুখে গায়িকা

সংগীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। চলতি বছরেই বিয়ে করেন নীলাঞ্জনাকে বাংলা সঙ্গীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। টলিউডের বিয়ের মরসুমেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন গায়িকা। বিয়ে থেকে বৌভাত সবই জমিয়ে উপভোগ করেছেন। তাঁর গানের গলা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। জী বাংলায় সারেগামাপা-তে বিচারকের আসন অলংকৃত করেন গায়িকা ইমন।

প্রাক্তন ছবির বাংলা গান,”তুমি যাকে ভালোবাসো” এই গানটি গেয়ে শ্রেষ্ঠ হিলা প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।এরপর থেকেই সাফল্য তার কাছে এসে ধরা দেয়। একটা সময় গায়ক শোভনের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন আসে। কিন্তু পরবর্তীতে পরিচালক নীলাঞ্জন ঘোষের প্রেমে হাবুডুবু খান। এরপরেই ২০২০-এর তৃতীয়ার দিন বাগদান পর্ব সেরে ফেলেন গায়িকা।

তবে এই ছবির সংগীত পরিচালনায় দেখা যাবে টলিউডের ইয়াং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়কে। এই ছবিতে ‘তোমার কপালে শীতঘুমে’ গানটি শোভনের লেখা এবং সুরও এই তরুন গায়কের। এই ছবিতে শুধু এই গানটিই থাকবে। গানটি থাকছে শোভনের ভার্সন ও ইমনের ভার্সনে। অবশ্য এই কাহিনী থেকেই বোঝা যাচ্ছে যে সম্পর্ক এবং কাজকে কখনও এক করে দেননি শোভন গঙ্গোপাধ্যায় এবং ইমন চক্রবর্তী। কাজ কাজের জায়গায় তাই প্রফেশনকে ঠিক রাখার জন্য আবারও শোভনের কম্পোজিশনে গান গাইতে চলেছেন জনপ্রিয় গায়িকা ইমন।

 

এবারে গায়িকা ইমনকে নিয়েও তার প্রাক্তন প্রেমিক শোভনের ব্যাপারে নানান কথা শোনা যায় দর্শকমহল থেকে। অবশ্য ইমন তাদের পাল্টা জবাব দিয়ে লেখেন, “তা বলছি, এইভাবে যারা গাল দিচ্ছেন, বাড়িতে বসেই দিন। বাড়ির বাইরে বেরিয়ে দেবেন না। চারিদিকে কোভিড। হাতে স্মার্ট ফোন, ঘরে বসে বসেই এখন গাল দেওয়া যায়। কী ভালো না? মাস্ক পরুন…দূরত্ব বজায় রাখুন আর গালি দিন”। অবশ্য ইমনের এই নাচের প্রশংসা করে উত্তম কুমারের নাতবউ দেবলীনা কুমার লেখেন,”ইমনদি আমার মনে হয় সাইবার ক্রাইমটাকে এবার একটু সিরিয়াসলি নেওয়া উচিত। ট্রোল, হেনস্থা এগুলো দিন দিন বেড়েই চলেছে। যাদের কোনও কাজ নেই সেইরকম মানুষজন বাড়ি বসে সেইসব ইডিয়টরা এগুলো করছে।” তারপর এর উত্তরে ইমন লেখেন,”ডাণ্ডায় ঠাণ্ডা হয় সব,কথাটা খুব সত্যি”।

 

 

Back to top button