বিনোদন

ডিজাইনার লাল বেনারসিতে হবু স্বামী নীলাঞ্জনের গলায় মালা দেবেন ইমন, বিয়ের মেনুতে থাকছে বিরাট চমক

চলতি বছরের ২ ফেব্রুয়ারি টলিউডের মিউজিক্যাল জুটির চারহাত এক হতে চলেছে। শুরু হয়েছে গিয়েছে বিয়ের তোরজোড। তার আগে গায়িকা ইমন হবু বরকে পশে বসিয়ে জমিয়ে উপভোগ করলেন আইবুড়ো ভাতের অনুষ্ঠান। এদিন ইমনের পরনে ছিল হালকা গোলাপি শাড়ী, মাথায় বড় লাল টিপ্ এবং মানানসই গয়না। অন্যদিকে নীলাঞ্জনের পরনে ছিল লাল পাঞ্জাবি। আর কাঁসার থালায় সাজানো ছিল ভাত, পাঁচ রকম ভাজা, মাছের মাথা দিয়ে ডাল, দুরকম মাছের রেসিপি।

সংবাদমাধ্যমের সাক্ষাৎকার সূত্রে জানা গিয়েছে, বিয়ের তোড়জোড়ের জন্য ইমন ও নীলাঞ্জন দুজনেই ব্যস্ত রয়েছেন। শপিং থেকে শুরু করে বিয়ের সবটা সামলাতে গিয়ে হিমশিম অবস্থা ইমন-নীলাঞ্জনের। সেই কারণেই ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের উপরই ভরসা রেখেছেন ইমন-নীলাঞ্জন। বিয়েতে গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের আসর সবকিছুতেই বাঙালি সাজে ধরা দেবেন এই বর-কনে।

জানা গিয়েছে, হয়ে হলুদের অনুষ্ঠানে নাকি সোনালি পাড়ের সাদা কেরল কটন, সঙ্গে বেনারসি ব্লাউজে ধরা দেবেন ইমন এবং সাদা-হলুদ লিনেনের কুর্তা এবং কেরল ধুতিতে ধরা দেবেন নীলাঞ্জন।শুধু তাই নয়, এও জানা যায়, বিয়ে ও বৌভাতের অনুষ্ঠান নাকি এক দিনেই সেরে ফেলবেন এই জুটি। বিয়ের দিন সন্ধ্যাবেলায় অভিষেক রায়ের ডিজাইন করা লাল বেনারসি, চন্দনের সাজেই সেজে উঠবেন ইমন। এমনকি বিয়ের পাশাপাশি বাঙালি ভুরি ভোজেই নাকি অথিতি আপ্যায়ন সারতে চলেছেন ইমন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button