বিনোদন

বাগদেবীর বাণীবন্দনায় ব্রতী নববধূ ইমন, স্বামী নীলাঞ্জনকে সঙ্গে নিয়ে দিলেন পুষ্পাঞ্জলি, ভাইরাল ছবি

টলিপাড়ায় বিয়ের মরশুমেই গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ সামাজিক বিয়ের অনুষ্টগান সেরে ফেলেন। ২০২০ তে সরস্বতী পুজোতে নিজেদের বাগদান পর্ব সম্পূর্ণ করেছিলেন। ২০২১ এ ৩১ এ জানুয়ারি আইনিভাবে বিয়ে হয় তাদের। এরপর ২ রা ফেব্রুয়ারি বাঙালি আচার মেনে গায়ে হলুদ, হাতে শাখা পলা পরে লাল বেনারসি আর গহনাতে নিজের জীবন সাথী নীলাঞ্জনের সাথে সাত পাকে পড়লেন ইমন চক্রবর্তী। এই জুটির বিয়ে শেষ হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেয় টেলিভিশনের তারকা থেকে নেটিজেনরা।

বিয়ের পর এক সপ্তাহ কাটতেই দুজনে নিজেদের স্বাভাবিক জীবনে ফিরে আসেন। বিয়ের পর প্রথম স্টেজ শো করতে দেখা গিয়েছে বিবাহিতা ইমনকে।নীলাঞ্জন ও বেশ ব্যস্ত হয়ে পড়েছে নিজের নতুন গানের অ্যালবামের কাজ নিয়ে।দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু সবকিছুর মাঝেও মনের মানুষের জন্য ঠিক সময় বের করে নেন নিজেরা।

আজ সরস্বতী পুজো। বাংলার প্রত্যেকটি ঘরে আজ বাগদেবীর আরাধনায় মেতে উঠেছে সারা বাংলা। তারকারাও নিজেদের পরিবারের সাথে মেতে উঠেছে আনন্দে। বিয়ের পর স্বামীর সাথে প্রথম সরস্বতী পুজো নীলাঞ্জনের। করণের ভ্যাকসিন বাজারে চলে এসেছে তাই মানুষ ভয় কে ভুলে সমত রীতিনীতি মেনেই পুজো ছে মা সরস্বতীর।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

সরস্বতী পুজো বাঙালির বনসন্তের প্রথম উৎসব। তাই বাংলার সকল মেয়েরা গায়ে হলুদ মেখে হলুদ সাজেই সেজে ওঠে। সরস্বতী পুজো মানেই বাঙালি সকল মেয়েরা হলুদ সারিতে সেজে ওঠেন। ইমন চক্রবর্তীও হলুদ শাড়িতে সাজলেন, অপরদিকে নীলাঞ্জন আকাশি রঙের পাঞ্জাবিতে দারুন সাজে সাজলেন এই জুটি। বিয়ের পর প্রথম পুজোতে যোগদান করেছিল তাঁর পরিবারের সদস্যরা, ছাত্রছাত্রীরা। সোশ্যাল মিডিয়াতে ইমন সরস্বতী পুজোর কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন ‘সকলকে জানাই সরস্বতী পূজোর শুভেচ্ছা ও অভিনন্দন। ঈশ্বর সবার মঙ্গল করুন। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন’। আর মুহূর্তেই ভাইরাল গায়িকার এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button