বিনোদন

বিয়ের পর প্রথম নববর্ষ ইমন-নীলাঞ্জনের! কিভাবে কাটাবেন নবদম্পত্যি

বাংলা সঙ্গীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। টলিউডের বিয়ের মরসুমেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন গায়িকা। বিয়ে থেকে বৌভাত সবই জমিয়ে উপভোগ করেছেন। তাঁর গানের গলা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। জী বাংলায় সারেগামাপা-তে বিচারকের আসন অলংকৃত করেন গায়িকা ইমন।

প্রাক্তন ছবির বাংলা গান,”তুমি যাকে ভালোবাসো” এই গানটি গেয়ে শ্রেষ্ঠ হিলা প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।এরপর থেকেই সাফল্য তার কাছে এসে ধরা দেয়। একটা সময় গায়ক শোভনের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন আসে। কিন্তু পরবর্তীতে পরিচালক নীলাঞ্জন ঘোষের প্রেমে হাবুডুবু খান। এরপরেই ২০২০-এর তৃতীয়ার দিন বাগদান পর্ব সেরে ফেলেন গায়িকা।এবং ২০২১ এর শুরুর দিকে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি।

বিয়ের পর এই প্রথম নববর্ষ। তাই তো স্পেশাল হওয়াই উচিত। কিন্তু কিভাবে কাটাবেন আজকের দিনটি ইমন-নীলাঞ্জন? জানা গিয়েছে, আজকের দিনটি ইমন তার পরিবার ও তার কাছের বন্ধুদের সঙ্গেই কাটাবেন। এই প্রসঙ্গে তিনি বলেন, “নববর্ষ স্পেশাল ফ্যামিলি গেট টুগেদার হবে একটা। এই বছর আমার আর নীলাঞ্জনের পরিবার যোগ হয়েছে । তবে করোনার জন্য এবছর বাড়িতেই আনন্দে মেতে উঠবো আমরা। পুরো বাঙালি খাবার রান্না হবে। এবং বেশ কিছু মাছের রেসিপি রান্না করবো আমি।’

সেই সঙ্গে আরেকটি সুখবর হলো, আজ প্রকাশ্যে আসবে ইমন চক্রবর্তীর নতুন মিউজিক ভিডিয়ো ‘সৃজন ছন্দে’ । ইমন চক্রবর্তী প্রোডাকশন থেকে মুক্তি পাবে এই গান। এই প্রসঙ্গে ইমন বলেন, ‘সৃজন ছন্দে’ গান এবং তার উপস্থাপনা নিয়ে আমরা একটা দারুন চিন্তা ভাবনা করে ফেলেছি। প্রতিবারের মতো এবারেও নীলাঞ্জন খুব ভালো একটা এরেঞ্জমেন্ট করেছে। আর আমার বন্ধু দেবর্ষি পুরোটা পরিচালনা করেছে। আশা করি সকলের ভালো লাগবে।” শুধু তাই নয়, সেই সঙ্গে সকলকে নববর্ষের শুভেচ্ছাও জানিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী ।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button