বিনোদন

প্রকাশ্যে নীলাঞ্জনের গালে চুমু দিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন ইমন !

টি -টাউনের কাপলদের অন্দরমহলের খবর জানার জন্য নেটিজেনরা বেশ আগ্রহী। এক জনপ্রিয় কাপল হলো ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। এনারা ফাক পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন। কখনো যাচ্ছেন দার্জিলিং এবং কখনো যাচ্ছেন বাংলাদেশ। আবার ওদের ঘোড়ার গন্তব্য স্থল ওড়িশার কোনার্ক মন্দির।

ইমন নিজেই ভিডিও এবং ছবি শেয়ার করেছেন। ভিডিওতে এই জুটি কে প্রেমের সাগরে ভাসতে দেখা যাচ্ছে। নীলাঞ্জনের গালে চুমু দিচ্ছেন ইমন । ব্যাকগ্রাউন্ড এ বাজছে ইমনের গাওয়া গান ,“ও জীবন তোমার সাথে…কাটাব রূপকথাতে”। ঠিকই তো… নীলাঞ্জন তো ‘জীবন’ই ইমনের কাছে।

বছর দুয়েক আগে নীলাঞ্জনের ষ্টুডিও তে দুজনের সাক্ষাৎ হয়। তাদের মধ্যে প্রেম তা হঠাৎ করেই হয়ে গিয়েছিলো। ইমন পাঁচ মিনিট দেরি করে ঢুকেছিলো ,আর তাতেই ইমনের ওপর রেগে গিয়েছিলো নীলাঞ্জন। তখন নীলাঞ্জনকে বেশ ‘রুড’ মনে হয়েছিল ইমনের।তারপর কোথা থেকে কিভাবে প্রেম হয়ে গেলো তা নিজেও জানেনা ইমন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

তারপর সেই প্রেম পরিণতি পেয়েছে গত ২ ফেব্রুয়ারী। এই দিনটাতেই সাত পাকে বাধা পড়েছে ইমন-নীলাঞ্জন। গঙ্গার ধারে বালির যেতিয়া বাড়িতেই বিয়ের আসর বসেছিল। বিয়েতে উপস্থিত ছিলেন টালিপাড়ার চেনামুখেরা। ইমন -নীলাঞ্জন এর প্রেম দেখে মুগ্ধ সাইবারবাসী।

Back to top button