বিনোদন

স্বামী নীলাঞ্জনকে ছেড়ে পরপুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইমন, চিনে নিন গায়িকার ‘ক্রাশ’ কে

টলিপাড়ায় বিয়ের মরশুমেই গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ সামাজিক বিয়ের অনুষ্ঠান সেরে ফেলেন। ২০২০ তে সরস্বতী পুজোতে নিজেদের বাগদান পর্ব সম্পূর্ণ করেছিলেন। ২০২১ সালের ৩১ এ জানুয়ারি আইনিভাবে বিয়ে হয় তাদের। এরপর ২ রা ফেব্রুয়ারি বাঙালি আচার মেনে গায়ে হলুদ, হাতে শাখা পলা পরে লাল বেনারসি আর গহনাতে নিজের জীবন সাথী নীলাঞ্জনের সাথে সাত পাকে পড়লেন ইমন চক্রবর্তী। এই জুটির বিয়ে শেষ হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেয় টেলিভিশনের তারকা থেকে নেটিজেনরা।

বিয়ের পর এক সপ্তাহ যেতে না যেতেই দুজনে নিজেদের স্বাভাবিক জীবনে ফিরে আসেন। বিয়ের পর প্রথম স্টেজ শো করতে দেখা গিয়েছে বিবাহিতা ইমনকে।নীলাঞ্জন ও বেশ ব্যস্ত হয়ে পড়েছে নিজের নতুন গানের অ্যালবামের কাজ নিয়ে।দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু সবকিছুর মাঝেও মনের মানুষের জন্য ঠিক সময় বের করে নেন নিজেরা।তবে এবার নীলাঞ্জনাকে ছেড়ে পরপুরুষের সঙ্গে মেতে উঠলেন গায়িকা ইমন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ‘ক্রাশের’ ছবি পোস্ট করেছেন গায়িকা ইমন। যেখানে দেখা যাচ্ছে, সামনের সিটে হাতে শাখা পলা পরে, সিঁথিতে চওড়া করে সিঁদুর পরে এবং চোখে সানগ্লাস পরে দেখা যাচ্ছে ইমনকে আর পিছনের সিটে বসে থাকতে দেখা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জী। এই ছবিটি পোস্ট করে ইমন ক্যাপশনে লিখেছেন, ওগো আমার ক্রাশ গো। এবং সেই ছবি ট্যাগ করেছেন শো-এর সঞ্চালক আবির চ্যাটার্জিকে । ছবিটিতে বেশ খোশমেজাজেই ধরা দিয়েছেন ইমন-আবির। ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button