বিনোদন

ইমন ও নীলাঞ্জন সেরে ফেললেন বিয়ের অনুষ্ঠান,মেনুতে ছিল জিভে জল নিয়ে আসা ডিশ

২০২০ পার হতেই টলিপাড়ায় বিয়ের সারা পরে যায়। একে একে বহু তারকা নতুন বছরে নিজেদের বিয়ে সেরে ফেললেন। সম্প্রতি ৩১ জানুয়ারি সংগীত শিল্পী ইমন ও নীলাঞ্জন খাতায় কলমে তাদের বিয়ে সেরে ফেললেন। তার বিয়ের সাজসজ্জা ছিল বেশ চোখে পড়ার মত। আগুনরাঙা শাড়িতে তাকে দারুন লাগছিল। বাহারি ফুলের মালা দিয়ে নীলাঞ্জনাকে স্বামী হিসেবে গ্রহণ করেন তিনি। উপহার হিসেবে নীলাঞ্জনের কাছ থেকে লজ্জায় রাঙা ইমন পেয়েছিলেন স্বামীর আলিঙ্গন। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই বেজে ওঠে বিয়ের সানাই। আর সেদিনও গায়িকা ইমনের সবকটি ছবিই ভাইরাল হয়ে গেছিলো।

ইমন ও নীলাঞ্জন তাদের সামাজিক বিয়ের অনুষ্ঠান সারেন ফেব্রুয়ারির শুরুতেই। গঙ্গার ধরে অবস্থিত বালি বাগিচা রাজবাড়িতে ইমন-নীলাঞ্জনের মহাবিবাহের আসর বসেছিল। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন টলিউডের অনেক তারকা আর ‘সারেগামাপা’-র পুরো টিম। বিয়ের মেনুতে বাঙালিয়ানাকে ধরে রাখা হয়। লাল বেনারসি আর সোনার গহনাতে ঝলমলিয়ে উঠেছিলেন ইমন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

ইমন ও নীলাঞ্জন উভয়ের পরিবারের উপস্থিতিতে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণ হয়। আর খাওয়াদাওয়ার মেনুতে ইমন ও নীলাঞ্জনের সব পপছন্দের ডিশ ছিল। কি কি ছিল সেই মেনুতে? দেখে নিন একনজরে।

তাদের বিয়ের মেনুতে যা ছিল সেগুলো বেশ জিভে জল এনে দেওয়ার মত। খাবার দাবারে বাঙালি তো সবার আগেই। চলার দল বেগুন ভাজা আর বাঙালির প্রিয় ফুলকো লুচি দিয়ে শুরু হয় মেনু। এরপর আসে বাসন্তী পোলাও আর সঙ্গে আলু পোস্ত, মিক্সড ভেজে ও ছানার ডালনা, ফিশ বাটার ফ্লাই এবং সর্ষে পাবদা। এরপরেই আসে মতন কোর্মা। শেষ পটে ছিল কাঁচা আমের চাটনি। ডেসার্টে চার রকমের মিষ্টি, এই যেমন জল ভরা সন্দেশ, লর্ড চমচম, গাজরের হালুয়া আর মিষ্টি দই।তবে সবকিছু মিলিয়ে বেশ ভালোভাবেই ইমন ও নীলাঞ্জনের বিয়ের অনুষ্ঠান পর্ব মিটে যায়।

Back to top button