বিনোদন

‘সারেগামাপা’-র অর্কদীপের জয় নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন ইমন,ট্রোলিং-এর চাপে মানসিক চিকিৎসার সম্মুখীন গায়িকা

সারেগামাপা’র মঞ্চে এবারের বিচারক হিসেবে ছিলেন গায়িকা ইমন চক্রবর্তী। দীর্ঘ ছয় মাসের প্রতিযোগিতার পর সেরার মুকুট ওঠে নৈহাটির অর্কদীপের মাথায়। আর সেই নিয়েই নানারকম বিতর্কের মুখে পড়তে হয় ইমনকে। দর্শকরা অর্কদীপের জয় মেনে নিতে পারেননি তাদের মতে অর্কদীপ লোকগীতি গায় সে কিভাবে জয়ী হতে পারে। জয়ী হতে গেলে সব ধরণের গান জানতে হবে । নেটিজেনদের একাংশ বলেছিলেন, ইমন নাকি টাকা খেয়ে অর্কদীপকে সেরার সেরা করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে উঠেছিল ঝড়।

গায়িকা ইমন সোশ্যাল মিডিয়ায় নানান কটূক্তির শিকার হয়েছিলেন। তারপর তিনি লাইভে এসেও অনেককিছুই বলেছিলেন। তারপর এইসব খারাপ মন্তব্য শুনতে শুনতে একটা সময় ইমনের মনে গভীর হতাশা সৃষ্টি করে। মানসিক ডিপ্রেশনে চলে যান তিনি। তারপর তিনি ভয়েতে ঘর থেকেই বের হননি দু-তিনদিন। ঘর থেকে বের হলেই ইমনের মনে হতো সবাই যেন তাকে আবার ওই খারাপ খারাপ কথাগুলি বলছে। তারপর যখন তার মানসিক অবস্থা এরকম হয় তখন তিনি সুস্থ হওয়ার জন্য মনোবিদের দ্বারস্থ হন।

সারেগামাপা’র মঞ্চে যে সমালোচনার ঝড় উঠেছিল বর্তমান তা শান্ত হয়ে গেছে। জেরেওকোম কোনোকিছুই চিরস্থায়ী নয়। গায়িকা ইমনও বর্তমান সেই হতাশা কাটিয়ে আবার ফিরেছেন স্বাভাবিক ছন্দে। বর্তমানে এই কঠিন সময়ে কিছু দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন ইমন চক্রবর্তী। তার জন্য হাত মিলিয়েছেন কয়েকটা স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে। বর্তমানে বাংলায় গায়িকাদের মধ্যে অন্যতম জায়গা দখল করে রয়েছেন ইমন।

গায়িকা জী সারেগামাপার মঞ্চের এই ফলাফলের পর নানারকম অপমান সহ্য করতে পারেননি ইমন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ার যুগে কোনোকিছুই ভাইরাল হতে সময় নেয় না। যেকোনো খবর মুহূর্তে ছড়িয়ে পরে চারিদিকে। তবে যাই হোক, সবকিছু এখন আপাতত থেমে গিয়েছে। আবার নতুন ছন্দের জীবনে ফিরে আসছেন গায়িকা ইমন চক্রবর্তী। আপাতত তিনি মানসিক দিক থেকে সুস্থ আছেন।

Back to top button