বিনোদন

বোনের পোশাক চুরি করে প্রেমিকাকে দিতেন রণবীর! মজার গোপন তথ্য প্রকাশ করলেন বড় বোন ঋধিমা

বলিউডের অন্যতম হ্যান্ডসাম নায়কদের মধ্যে একজন হলেন রণবীর কাপুর। রায়ে প্রেমে যে নায়িকারা পর্বেই সেটাও একটি স্বাভাবিক বিষয়। এই মুহূর্তে তিনি বলিউড অভিনেত্রী আলিয়া ভাতের সাথে চুটিয়ে প্রেম করলেও অতীত জীবনে তার প্রেমিকা সংখ্যা ছিল প্রায় ডজন খানেক। লম্বা সেই তালিকায় রয়েছেন নন্দিতা মাহতানি, নার্গিস ফাকরি, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের মতো বলিউডের সুন্দরী নায়িকা।

সম্প্রতি কপিলের শোএর একটি ভিডিও প্রমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিওতে দেখা গেলো রণবীর কাপুরের বড় বোন রিদ্ধিমাকে। যদিও তাকে চপটপর্দায় সচরাচর দেখা যায়না। আর সেই প্রোমোতেই দেখা যাচ্ছে রুধিমা হাস্তে হাস্তে তার মায়ের সামনে ভাইয়ের সম্পর্কে জানাচ্ছেন তিনি তখন লন্ডনে পড়াশোনা করছেন। একবার ছুটিতে বাড়ি ফিরেছেন। রণবীরের এক বান্ধবী সেই সময়ে তাঁদের বাড়িতে হাজির হয়েছেন। আর এই সময় মা নীতু কাপুর বলেন, বান্ধবী নয়, প্রেমিকা।

এরপর রিধিমা হাসতে হাসতে আরো বলেন ‘হ্যাঁ, হ্যাঁ প্রেমিকা। হঠাৎ খেয়াল করলাম ওর পোশাকটা আমার ভীষণ চেনা লাগছে। মুখে কিছু না বললেও ব্যাপারটা ভাবিয়ে তুলেছিল আমাকে। পরে বুঝতে পারলাম, এটা আমারই একটি নতুন টি শার্ট, যা বহু দিন খুঁজে পাচ্ছিলাম না। কারণ, রণবীর চুরি করে আমার পোশাক তাঁর বান্ধবীকে উপহার হিসেবে দিয়ে দিত!’

Back to top button