বিনোদন

মায়ের কোলে একরত্তি খুদে, ছেলেকে নিয়েড পরম স্নেহে মেতে উঠলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

সন্তানের তার সবথেকে নিরাপদ স্থান তার মা। মায়ের কাছেই সন্তান নিরাপদে থাকেন। আর যখন কোনো মেয়ে মা হন তখন তার মা হওয়ার অনুভূতিটাই আলাদা থাকে।এই বছরের ফেব্রুয়ারি মাসে ৩৯ বছরে প্রথম মা হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মিষ্টি ভিলেন হাসনন্দানি।

তার মা হওয়াতে খুশি ইন্ডাস্ট্রির বহু তারকারা। ইন্ডাস্ট্রির অনেকেই তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। ইন্ডাস্ট্রির ভারতী সিং, করণবীর ভোরা থেকে অঙ্কিতা ভর্গব, অঙ্কিতা লোখন্ডে, বাণী জে’র মতো টেলি তারকারা অনিতা হাসনন্দানিকে ও রোহিত রেড্ডিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন।নবজাতকের খবর জানতে পেরে অনিতার ক্স্বামী ইনস্টাগ্রামে অনিতা এবং তাঁর একসঙ্গে ছবি পোস্ট করে, ক্যাপশন জুড়ে দেন ‘ওহ বয়’।

অনিতা ধারাবাহিকে পসিটিভ রোল এ অভিনয় না করলেও নেগেটিভ রোলে বেশ জনপ্রিয়। ২০১৩ সালে অভিনেত্রী অনিতা ভালোবেসে বিয়ে করেন। বিয়ের কয়েক বছর পর মা হয়ে বেশ খুশি অনিতা।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ অনিতা। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় আপডেট দিতে থাকেন। তবে এবারেও তার উল্টোটা হল না। এবারে অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে অনিতা তার খুদে সদস্যকে নিয়ে উল্টে পাল্টে আদর করছেন আর গান গাইছেন। সেই ছোট্ট ছেলেটিও মায়ের সাথে সাথে ক্যামেরার দিকে উঁকি দিচ্ছে। দেখুন সেই ভিডিও-

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button