বিনোদন

‘এজাজ’ এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ‘পবিত্র পুনিয়া’, দুজনের ধর্ম আলাদা, পরিবারের সদস্যদের প্রতিক্রিয়া কি ?

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি প্রকাশ পেলো এক জুটির প্রেম কাহিনী। এই জুটি আর কেউ নয়, ‘এজাজ খান’ এবং ‘পবিত্র পুনিয়া’। এই দুজনের ধর্ম আলাদা। এই প্রসঙ্গে পবিত্র জানিয়েছেন, ‘সকলেই তাদের সম্পর্কে খুশি’ , তবে তারা একটু সময় নিয়ে এগোতে চায়। বিগ বস ১৪-র ঘরে একে অপরের প্রেমে পড়েছিলেন পবিত্র পুনিয়া এবং এজাজ খান। যদিও এজাজ খান প্রথমে নিজের অনুভূতিকে অস্বীকার করেছিলেন, কিন্তু পবিত্রর প্রতি নিজের ভালোবাসা স্বীকার করে নেন তিনি।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পবিত্র জানিয়েছেন, ‘বাবার থেকে মা তাঁদের সম্পর্ক নিয়ে একটু বেশি সচেতন। বাবা তাঁদের সম্পর্কে খুশি’। পবিত্রর কথায় দুই পক্ষের পরিবারই তাদের সম্পর্কের কথা জানে। কারণ টেলিভিশনের পর্দায় সকলেই তাদের দুজনকে দেখেছে। তাছাড়া পবিত্রর ভাই এজাজের সঙ্গে দেখাও করেছেন। পাশাপাশি পবিত্রর পরিবারের সকলেই এজাজ কে চেনে।

 

View this post on Instagram

 

A post shared by Eijaz Khan (@eijazkhan)

এই প্রসঙ্গে বিগ বস প্রাক্তন প্রতিযোগী আরো জানিয়েছেন, ‘আমার মা একটু চিন্তিত কারণ আমাদের দুজনের কালচার পুরো আলাদা। তাই মায়ের কথায় দুজনে আগে একে অপরকে জেনে বুঝে নাও। তবে আমার বাবার তেমন কোনো বিষয় নেই। অভিনেত্রীর বাবার কথায়, ‘জীবনের বড় সিদ্ধান্তটা নেওয়ার আগে একে অপরে জেনে বুঝে নাও তোমরা একসঙ্গে বাকি জীবনটা কাটাতে চাও কিনা’। যেহেতু দুজনের ধর্ম আলাদা, তাই এই বিষয়ে এজাজেরও একই মানসিকতা।

তবে পবিত্র জানিয়েছেন, ‘কোনো সমস্যা হলে আমরা সেটাকে একসঙ্গে সমাধানের চেষ্টা করি। কিন্তু ভগবানের ইচ্ছায় তেমন কোনো সমস্যা হয়নি। সকলেই আমাদের বলেছেন, ধীরে এবং সময় নিয়ে চলতে’। বুধবার গার্লফ্রেন্ড পবিত্রর জন্মদিনে সারপ্রাইজ দিতে দেখা যায় এজাজ খানকে। করোনার কারণে বাড়িতে উদযাপন করেছেন তাঁরা। সামাজিক মাধ্যমে একে অপরকে ভালবাসা প্রকাশ করতে দেখা গিয়েছে।

Back to top button