বিনোদন

‘মিঠাই’ শুটিংয়ের ফাঁকে ফাঁকে সহ-অভিনেত্রীর সাথে জড়িয়ে পড়েন ঝামেলায়, নিমিষে ভাইরাল ভিডিও

পুরোনো বছরটা ছিল পুরোটাই বিষয়ে বিষক্ষয়। বাঙালিরা অনেক কষ্টে পুরোনো বছরকে বিদায় দিয়ে নতুন বছরকে আগমন জানিয়েছেন। আর জি বাংলা এবার নতুন বছরটাকে মিষ্টি মুখ করে স্বাগত জানালেন। আমরা জানি জি বাংলা মানে একটু অন্য রকমের গল্প। তাই এবার এক মায়াবী গল্প শোনাতে আসছে মিঠাই। বাঙালি মানেই হচ্ছে পেটুক , আর খাবার শেষ পাতে যদি রসগোল্লা বা তাল শাঁস না হয় তাহলে ঠিক জমে না।

গ্রাম বাংলার একটি জনপ্রিয় মিষ্টি মনোহরা। আর সেই মিষ্টির তৈরির কারিগর হল মিঠাই , তবে তাঁর হাতে তৈরী সেরা মিষ্টি মনোহরা। রোজদিন হাজার হাজার মনোহরা তৈরী করে সাইকেল করে কলকাতা শহরে বিক্রির জন্য নিয়ে আসে। ওদিকে মোদক পরিবার দক্ষিণ কলকাতার জনপ্রিয় মিষ্টি ব্যবসায়ী পরিবার। পঞ্চাশ বছর যাবত তিন পুরুষ ধরে তারা মিষ্টির ব্যবসা করে আসছে , যার সৃষ্টি কর্তা সিদ্ধেশ্বর মোদক।

মিঠাই কলকাতায় মনোহরা বিক্রি করতে করতে পৌঁছে যায় মোদক পরিবারে। সেখানে গিয়ে নিজের হাতের তৈরী মনোহরা সবাইকে খাইয়ে প্রশংসা পেলেও , কিন্তু একজনকে সে মনোহরা খায়াতে পারেনি। তিনি মহেল মোদক পরিবারের রাগী ছেলে সিদ্ধার্থ বা সিড। সে বাড়ির মিষ্টি ব্যবসায় যেমন আগ্রহী নয় তেমনি মিষ্টি খেতেও পছন্দ করে না। সে নিজের মতো করে নিজের জীবন গর্তে চায়। সে তাঁর মাকে খুব ছোটবেলায় হারায়। তারপর থেকেই বেশ ইন্ট্রোভার্ট তাই এক্কান্নবর্তী বাড়ির কোনও নিয়ম, আচার-অনুষ্ঠানে সে থাকে না। তাই মিঠাই এই গোমড়ামুখো সিডকে মিষ্টি খাওয়ানোর চ্যালেঞ্জ নেয়।

ধারাবাহিকটি একই ভাবে দুস্টু মিষ্টি গল্পে এগোতে থাকবে। ধারাবাহিকের সাথে সাথে বহু মিষ্টির খোঁজ পাওয়া যাবে যেগুলো একটা সময় মানুষে মুখে মুখে থাকতো।এই ধারাবাহিকের নায়ক নায়িকা হলেন আদৃত রায় ও সৌমিতৃষা কুন্ডু। আগে আদৃত অনেক সিনেমা করেছেন এবং এই প্রথম সিরিয়ালে অভিনয় করছেন। সৌমিতৃষা আর আগে সান বাংলার ‘কোন বউ’ তে অভিনয় করতে দেখেছি। এবার মিঠাই হয়ে মিঠাই ধারাবাহিকে অভিনয় করছেন।

সবাই মিঠাইকে গ্রামের মেয়ের সাজে দেখছে। অভিনেত্রী এই সাজেই নিজের ইন্সট্রাগ্রাম আইডিতে নতুন একটি হিন্দি গানের ভিডিও শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। মিঠাই ধারাবাহিকের পার্টিসিপেটদের নিয়ে সাডা কুত্তা গানে নাচলেন মিঠাই। যে দেখে বেশ প্রশংসা করেছেন নেটিজেনরা। ইনস্ট্রাগ্রামে অভিনেত্রীর এই ভিডিও বেশ ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Back to top button